ঢাকাMonday , 16 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

কলাপাড়ায় মসজিদের ইমামের দাড়ি ধরে টানাটানি ও মারধর, গ্রেফতার ৩

Barishal RUPANTOR
May 16, 2022 7:14 pm
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় মসজিদের ইমাম মাওলানা কারী মো. জাকির হোসেনকে (৫৭) দাড়ি ধরে টানাটানি কওে অকথ্য ভাষায় গালাগাল করে লাঠিদিয়ে মারধর করে পকেটে থাকা নগদ ১৬ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে শাহিন আকনের নেতৃত্বে ৪ মাদক সেবী সন্ত্রাসী। এ ঘটনায় স্থানীয়রা তিন মাদক সেবীকে আটক করে পুলিশে দিয়েছে।

 

রোববার রাতে এঘটনায় মো: জাকির হোসেন বাদি হয়ে শাহিন আকনকে প্রধান আসামী করে কলাপাড়ায় থানায় একটি মামলা করেছেন। তিনি টিয়াখালী ইউনিয়নের দক্ষিণ ইটবাড়িয়া বাইতুস সালাম জামে মসজিদের ইমাম।

 

ঘটনার দিন সে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের নিজ বাড়ি থেকে কর্মস্থলে আসার পথে মাঝের খেয়াঘাটে রোববার সন্ধ্যা সোয়া ৬টায় তাকে একা পেয়ে ৪ সস্ত্রাসী দাড়িধরে মারধর করে। মসজিদের ইমাম মাওলানা কারী মো. জাকির হোসেন জানান, মসজিদ থেকে ছুটি নিয়ে গ্রামের বাড়ি মিঠাগঞ্জ ইউনিয়নের মিঠাগঞ্জ গ্রামে যায়।

 

সেখান থেকে রোববার সন্ধ্যায় কলাপাড়ার উদ্দেশ্যে মিঠাগঞ্জের মাঝের খেয়াঘাট আসলে স্থানীয় মাদকসেবী মো: শাহিন আকন, মো: তাইম হাওলাদার, মো: এনামূল সিকদার, সাব্বির শিকদার আমার দাড়ি ধরে টানাটানি ও লাঠি দিয়ে মারধর করে, আমার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালানোর চেষ্টা করে।

 

স্থানীয়রা তিনিজনকে আটক করে পুলিশে খবর দেন। কলাপাড়া থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্মকর্তা মো: এমরান হোসেন জানান, এঘনায় ৪ জনের নামে মামলা হয়েছে। পুলিশ ৩জনকে গ্রেফতার কে শাহিন আকন (৩০), এনামুল সিকদার (২৭) ও সাব্বির সিকদারকে (২০) গ্রেফতার করে। সোমবার দুপুরে তাদের কোর্টে প্রেরন করেছে। পালাতক আসামী
মো: তাইম হাওলাদারকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।