ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

৬৫ বছর বয়সে কলেজছাত্রীকে বিয়ে করলেন সাবেক এমপি বাবু

Barishal RUPANTOR
May 15, 2022 10:41 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ৬৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসলেন হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এম এ মুনিম চৌধুরী বাবু। রোববার তার এই বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। একাকিত্বের ইতি টানতেই বিয়ে করেছেন বলে জানিয়েছেন তিনি।

হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এম এ মুনিম চৌধুরী বাবুর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তবে প্রথম স্ত্রী ও দুই বিবাহিত সন্তান এখন যুক্তরাজ্যে বাস করেন।

নবীগঞ্জ উপজেলার কুর্শি গ্রামের মৃত আবদুল ওয়াদুদ চৌধুরীর বড় ছেলে মুনিম চৌধুরী বাবু ২০১৪ সালে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। সংসদ সদস্য থাকাকালীন পরিচয় হয় একই উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মোকামপাড়া গ্রামের কনা মিয়ার মেয়ে কলেজছাত্রী তানিয়া আক্তারের সঙ্গে। কয়েক বছরের পরিচয়ের পর পারিবারিকভাবে বিয়ের আয়োজন করা হয়।

রোববার বিয়ের দিন নিজ গ্রাম কুর্শি থেকে মুনিম চৌধুরী বাবু গাড়ি বহর নিয়ে আউশকান্দির রহমান কমিউনিটি সেন্টারে কনে তানিয়া আক্তারকে আনতে যান। এতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও আত্মীয়স্বজন অংশ নেন। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে কনে নিয়ে বাড়ি ফেরেন মুনিম চৌধুরী বাবু।

তিনি বলেন- আমার প্রথম স্ত্রী ও দুই সন্তান যুক্তরাজ্যে বাস করেন, দেশে আসেন না। বাংলাদেশে একাকিত্ব জীবন অতিবাহিত করছি। এজন্যই মূলত পারিবারিকভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।