ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

শিক্ষকের নির্দেশে স্কুলমাঠে বৈদ্যুতিক ফাঁদ, প্রাণ গেল শিক্ষার্থীর!

Barishal RUPANTOR
May 15, 2022 3:47 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নিষেধ না মানায় স্কুলমাঠে শিক্ষার্থীদের খেলাধুলা বন্ধ করতে মাঠে পাতানো বৈদ্যুতিক ফাঁদে আটকে নীরব ইসলাম (১০) নামে এক শিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার (১৪ মে) বিকেল সাড়ে ৫টার দিকে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া কালপানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।মৃত নীরব ইসলাম ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। সে বোনারপাড়া এলাকার ভ্যানচালক জহুরুল ইসলামের ছেলে।

 

স্থানীয়দের অভিযোগ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাকি কয়েকদিন ধরে স্কুলমাঠে শিক্ষার্থীদের খেলাধুলা করতে নিষেধ করে আসছিলেন। কিন্তু তারপরেও স্থানীয় শিক্ষার্থীরা খেলাধুলা করে আসছিল। পরে প্রধান শিক্ষকের নির্দেশে স্কুলের দপ্তরি নিলু মিয়া ভবন ও মাঠের চারপাশে বিদ্যুতের তার বিছিয়ে রাখেন। বিকেলে মাঠে খেলার সময় সেই তারে জড়িয়ে নীরব বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পর থেকে প্রধান শিক্ষককে পাওয়া যাচ্ছে না বলেও জানান তারা।

 

এ বিষয়ে বিদ্যালয়ের দপ্তরি নিলু মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, বিকেল ৪টার পর স্কুল বন্ধ করে আমি বাড়িতে গেছি। এরপর কী হয়েছে জানি না। এ বিষয়ে বোনারপাড়া ইউনিয়ন পরিষদ ( ইউপি) সদস্য আফতাব আলী সরকার বলেন, ঘটনার পর থেকেই প্রধান শিক্ষক গা ঢাকা দিয়েছেন। ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি করছি।

 

এ ব্যাপারে প্রধান শিক্ষক আব্দুল বাকির বক্তব্য জানতে তার মোবাইল ফোনে কয়েকবার ফোন দেওয়া হলেও তিনি কল রিসিভ করেন নাই। এ ব্যাপারে সাঘাটা থানার উপপরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়। তবে শিশুটির পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।