ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে মোবাইল চোরচক্রের হোতাসহ ৩জন গ্রেফতার

Barishal RUPANTOR
May 15, 2022 7:32 pm
Link Copied!

উজিরপুর প্রতিনিধি >> বরিশালের উজিরপুরে চোর চক্রের হোতাসহ ৩জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ মাস পূর্বে উপজেলার ওটরায় প্লাস টেলিকম ও ষ্টুডিও থেকে চুরি হওয়া মোবাইলের সূত্র ধরে প্রযুক্তির মাধ্যমে ১৩ মে বিকেলে বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের শিয়লকাঠী দত্তপাড়া এলাকার বাবুল ফরাজীর ছেলে মোবাইল চোর চক্রের হোতা সজিব ফরাজী(২২) ও সৈয়দকাঠী ইউনিয়নের ইন্দেরহাওলা গ্রামের আদম আলী হাওলাদারের ছেলে রিপন হাওলাদার(২৯), একই এলাকার সুলতান খানের ছেলে সিরাজুল ইসলাম খান(৩০) কে উজিরপুর মডেল থানার এস,আই খায়রুজ্জামান সহ একদল চৌকস পুলিশ ব্যাপক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

 

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার এস,আই খায়রুজ্জামান জানান, গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, ১৬ ফেব্রুয়ারী প্লাস টেলিকম স্টুডিওতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়।

 

স্টুডিও’র মালিক সাগর শেখ ১৭ ফেব্রুয়ারী সকালে দোকানে গিয়ে টিনের চালা খোলা দেখতে পান এবং দোকান থেকে ২৫টি মোবাইল সেট, ২টি ক্যামেরা, ১টি ল্যাপটন, নগদ ১ লক্ষ ৮৫ হাজার টাকাসহ প্রায় ৪ লক্ষ টাকার মালামাল লুটে নেয় চোর চক্র। ওই দিন উজিরপুর মডেল থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি অভিযোগ দায়ের করেন দোকানের মালিক সাগর শেখ।

 

এর সূত্র ধরে তদন্তে মাঠে নামেন পুলিশ। তদন্ত শেষে ১৩ মে ৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হন। এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার(উজিরপুর সার্কেল) আবু জাফর মোঃ রহমত উল্লাহ জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইল চোর সিন্ডিকেটের সাথে জড়িতদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

উজিরপুর মডেল থানার ওসি(তদন্ত) মোঃ মমিন উদ্দিন জানান, অভিযোগের ভিত্তিতে ব্যাপক অভিযান চালিয়ে মোবাইল চোরচক্রের সাথে জড়িতদের গ্রেফতার করা হয়েছে এবং স্বীকারোক্তি নিয়ে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।