ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে গভীর রাতে দরজা ভেঙ্গে ব্যবসায়ীর বাসায় চুরি: টাকা ও স্বর্নালঙ্কার লুট

Barishal RUPANTOR
May 15, 2022 8:25 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের বানারীপাড়ায় এক রাতে যুক্তরাষ্ট্র প্রবাসীরসহ দুই বাড়ি ও এক ব্যাংকে সিরিজ ডাকাতির ঘটনায় লুট হওয়া অস্ত্র,(শর্টগান) ৩৫ রাউন্ড গুলি,বিপুল পরিমাণ টাকা ও স্বর্নালঙ্কার উদ্ধার এবং ডাকাতদের গ্রেফতারের আগেই এবার পৌর শহরে বেল্লাল হাওলাদার নামের এক ব্যবসায়ীর বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।

জানা গেছে, শনিবার (১৪ মে) দিবাগত গভীর রাতে পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের হাজারী বাড়িতে বন্দর বাজারের মুরগির ফিড ব্যবসায়ী বেল্লাল হাওলাদারের ভাড়াটিয়া বাসায় কলাপসিবল গেটের তালা ও দরজা ভেঙ্গে দুর্বৃত্তরা ভিতরে প্রবেশ করে নেশাজাতীয় দ্রব্য দিয়ে ঘুমন্ত পরিবারের সদস্যদের অচেতন করে।

এসময় দুর্বৃত্তরা নগদ ২ লাখ ৩২ হাজার টাকা ও স্টিলের আলমিরা ভেঙ্গে ৭ ভরি স্বর্নালঙ্কার লুট করে নিয়ে যায়। তারা দুটি মোবাইল ফোন নিলেও পরে বাগানে ফেলে রেখে যায়।

রবিবার (১৫ মে) সকালে বেল্লাল হাওলাদারের অচেতন স্ত্রীকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক অপূর্ব চন্দ্র দাস ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. হেলাল উদ্দিন বলেন, চুরির বিষয়টি রহস্যজনক হওয়ায় তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।