ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় শিক্ষানবিশ আইনজীবীর মৃত্যু

Barishal RUPANTOR
May 15, 2022 10:35 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠি কাঠালিয়া উপজেলায় মোটরসাইকেল ও পিকআপের সংঘর্ষে এক শিক্ষানবিশ আইনজীবীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় তার স্ত্রী আহত হয়েছেন। উপজেলার কাঠালিয়া-ভান্ডারিয়া সড়কের তফাজ্জল হোসেন মানিয়ক মিয়া ডিগ্রি কলেজ সংলগ্ন তালুকদার বাড়ি এলাকায় রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত মো.সোয়েবুর রহমান জুয়েল (২৮) উপজেলার পশ্চিম আউরা গ্রামের আ. সত্তার হাওলাদারের ছেলে। দুর্ঘটনায় তার স্ত্রী মিতু আক্তার আহত হন।

 

প্রত্যক্ষদর্শীরা বরিশালরূপান্তরকে জানান, স্ত্রীকে পেছনে বসিয়ে মোটরসাইকেল চালিয়ে জুয়েল কাঠালিয়া থেকে ভান্ডারিয়া যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা পিকআপের সাথে সংঘর্ষে হয়। এতে স্বামী-স্ত্রী দুইজনই আহত হন। গুরুতর অবস্থায় জুয়েলকে উদ্ধার করে বরিশাল নেয়ার সময় পথের মধ্যে তার মৃত্যু হয়। তার স্ত্রী মিতু আক্তারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

দুই বছর আগে উপজেলার আমুয়া গ্রামের মিতু আক্তারের সাথে জুয়েলের বিয়ে হয়। সে ঢাকা জজ কোর্টের একজন শিক্ষানবিশ আইনজীবীর। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কাঠালিয়া থানার ওসি মো. মুরাদ আলী বরিশালরূপান্তরকে জানান, দুর্ঘটনার পরপরই পিকআপের চালক ফারুক সরদার আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠাতে সহায়তা করেন। তবে তাকে বর্তমানে পুলিশের হেফাজতে রাখে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।