ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

গলাচিপায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের শুভ উদ্বোধন

Barishal RUPANTOR
May 15, 2022 7:03 pm
Link Copied!

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার (১৫ মে) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় এবং উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে বিকাল ৪টায় গলাচিপা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ডাকুয়া ইউনিয়ন একাদশ বনাম
গজালিয়া ইউনিয়ন একাদশের মধ্যে অনুষ্ঠিত খেলার মাধ্যমে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার।

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব: ১৭) ২০২২ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব: ১৭) ২০২২ এর উদ্বোধন উপলক্ষে মানুষের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা যায়।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) আর এম শওকত আনোয়ার ইসলাম। আরো উপস্থিত ছিলেন ডাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ^জিত রায়, গজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হাবিব বিশ^াস, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব হাসান শিবলী।

 

উপজেলা ক্রীড়া অফিস সূত্রে জানা যায়, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ১২ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মধ্যে এই খেলা অনুষ্ঠিত হবে। এ সময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার বলেন, ‘লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে কিশোর-কিশোরীদের ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ ও শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ, প্রতিযোগীতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি এবং মাদকাশক্তি, জঙ্গিবাদসহ সকল ধরনের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখার লক্ষ্যেই এ আয়োজন।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।