ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

খাবার হোটেলের আড়ালে মাদক ব্যবসা, মাসহ দুই মেয়ে আটক

Barishal RUPANTOR
May 15, 2022 9:13 pm
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি> বিরামপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১শ ১০গ্রাম শুকনা গাঁজা, ৩ শ গ্রাম একটি তাজা গাঁজার গাছসহ বিউটি খাতুন (২১) ছুইটি খাতুন (১৯) এবং জোসনা বেগম (৫০) নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

গ্রেফতারকৃত আসামীরা হলেন, পৌর শহরের বেগমপুর মহল্লার মোঃ আবু বক্কর সিদ্দিকের দুই মেয়ে বিউটি খাতুন ও ছুইটি খাতুন এবং স্ত্রী জোসনা বেগম(৫০)। এই সূত্রে থানা পুলিশ জানায়। রোববার (১৫ মে) রাত্রী সোয়া ২টার সময় পৌর শহরের বিরামপুর- হাকিমপুর সড়কের ঘোড়াঘাট (রেলঘুন্টি) এলাকায় জোসনা ভাতের হোটেলের ভেতরে ও হোটেলের পাশে এই বিশেষ অভিযান পরিচালনা করে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত।

 

বিরামপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হরিদাস বর্মন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের দিক-নিদের্শনায় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রোববার রাত্রী সোয়া ২ টার সময় পৌর শহরের বিরামপুর-হাকিমপুর সড়কের ঘোড়াঘাট (রেলঘুন্টি) এলাকায় জোসনা ভাতের হোটেলের ভেতরে ও হোটেলের পাশে বিশেষ অভিযান পরিচালনা করে ১শ ১০ গ্রাম শুকনা গাঁজা, ৩শ গ্রাম একটি তাজা গাঁজার গাছ ও গাঁজা বিক্রির নগদ ৩ হাজার ১শ ৭০ টাকা উদ্ধারসহ তিন মাদক ব্যবসায়ী বিউটি খাতুন, ছুইটি খাতুন এবং জোসনা বেগমকে নাতে নাতে গ্রেফতার করে থানা পুলিশ।

 

জানতে চাইলে, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় থানার মামলা হয়েছে। ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৯(ক)/১৮(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে। রোববার সকালে গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে থানা পুলিশের নিয়মিত এই অভিযান অব্যাহত রয়েছে। সু-নির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।