ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

আসামির দায়ের কোপে পুলিশের কব্জি বিচ্ছিন্ন

Barishal RUPANTOR
May 15, 2022 4:41 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: চট্টগ্রামের লোহাগড়ায় আসামি ধরতে গিয়ে দুই পুলিশ সদস্য হামলার শিকার হয়েছেন। এর মধ্যে হামলায় একজনের হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৫ মে) বেলা ১১টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নে এই ঘটনা ঘটে। সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুপার শিবলী নোমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহত দুই পুলিশ সদস্য হলেন— কনস্টেবল মো. জনি খান (২৬) ও মো. শাহাদাত হোসেন (২৪)। এদের মধ্যে জনির বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। অতিরিক্ত পুলিশ সুপার সুপার শিবলী নোমান জানান, সকালে পরোয়ানাভুক্ত আসামি ধরতে লোহাগাড়া থানার এক টিম ঘটনাস্থলে যায়। এসময় আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে কনস্টেবল জনির বাম হাতে দা দিয়ে কোপ দেয়। কোপে তার হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে।

আহত পুলিশ সদস্যকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।