ঢাকাFriday , 13 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে ব্যবসায়ী অপহরণকাণ্ডে চারজন রিমান্ডে

Barishal RUPANTOR
May 13, 2022 6:23 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীতে চাঞ্চল্যকর ব্যবসায়ী অপহরণকাণ্ডে জড়িত চারজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশের পক্ষ থেকে রিমান্ড দাবি করা হয়।

যুক্তিতর্ক শেষে ওই আদালতের বিচার মো. আশিকুর রহমান ওই চারজনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। পটুয়াখালী সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. নুরুল ইসলাম মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন- মো. মামুন মাতুব্বর ওরফে ল্যাংড়া মামুন, পিচ্চি রানা, গাড়িচালক জসিম মৃধা ওরফে বিএরটিসি জসিম এবং জসিমের ছোটভাই আশিকুর রহমান মৃধা ওরফে কাউসার মৃধা। সোমবার এই চার আসামিকে ঢাকা থেকে পটুয়াখালী কারাগারে স্থানান্তর করা হয়েছে বলে জানায় পুলিশ।

ঘটনার বরাত দিয়ে পুলিশ জানায়, গত ১১ এপ্রিল ২০ কোটি টাকা মুক্তিপণ নিতে পটুয়াখালীর বিশিষ্ট ব্যবসায়ী শিবু লাল দাস ও তার গাড়িচালক মিরাজকে অপহরণ করে একটি চক্রটি।

১২ এপ্রিল রাতে শহরের এসপি কমপ্লেক্স থেকে বস্তাবন্দি ও অবরুদ্ধ অবস্থায় অপহৃতদের উদ্ধার করে পটুয়াখালীর পুলিশ। পুলিশ প্রাথমিক অনুসন্ধান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আতিকুর রহমান পারভেজ, মো. শামীম আহম্মেদ, ও শামীমের ছোটভাই আক্তারুজ্জামান সুমন, মিজানুর রহমান ওরফে সাবু গাজী এবং আমতলী উপজেলার পশ্চিম চিলা গ্রামের মফিজ উদ্দীনের ছেলে মো. বেল্লাল গাজী ও মামুনের ভাতিজা মো. সাব্বির হোসেনকে আটক করে।

এরপর ১৭ এপ্রিল পটুয়াখালীর এসপি মোহাম্মদ শহীদুল্লাহর নেতৃত্বে ঢাকার আব্দুল্লাহপুর এলাকা থেকে পলাতক অবস্থায় অপহরণকাণ্ডের গাড়িচালক জসিম মৃধা ওরফে জসিমকে আটক করে পটুয়াখালীর পুলিশ। ১৮ এপ্রিল রাজধানীর মিরপুর ভাটারা এলাকায় অভিযান চালিয়ে অপহরণকাণ্ডের মূলনায়ক ২০১৫ সালে রাজধানীর শিশু অপহরণকাণ্ডে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মিজানুর রহমান মাতুব্বরের ছোটভাই মামুন মাতুব্বর ওরফে ল্যাংড়া মামুনকে গ্রেফতার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।