ঢাকাFriday , 13 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় মাদকাসক্ত তরুনীকে ছয় মাসের কারাদণ্ড

Barishal RUPANTOR
May 13, 2022 6:24 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: কলাপাড়ায় মাদকাসক্ত এক তরুনীকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। পুলিশ সুত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত কলাপাড়া পৌরসভার এতিমখানা এলাকায় ভাড়াটিয়া বাসায় সুমা (১৯) নামের তরুনী মাদক সেবন ও বিক্রয় করে আসছিল। সে তাঁর মা-বাবাকে নির্যাতন করতো।

 

বৃহস্পতিবার (১২ মে ) বেলা ১১টার দিকে কলাপাড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গোপন সংবাদের ভিত্তিতে কলাপাড়া থানা পুলিশের সহতায় উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ এতিমখানা একটি ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে তরুনী সুমাকে মাদকাসক্ত অবস্হায় গ্রেফতার করে।

 

ওই সময় তার বাসা থেকে তিন লিটার চোলাই মদ ও ১০ টি ঘুমের ট্যাবলেট উদ্ধার করা হয়। অবৈধভাবে চোলাই মদ ও ঘুমে ট্যাবলেট সেবন ও বিক্রয় করার অপরাধে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ( ইউএনও) আবু হাসনাত মোহম্মদ শহীদুল হক তাকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন। যুবতী সুমা পৌরসভার এতিমখানা এলাকার মো. রুহুল আমিনের মেয়ে।

 

কলাপাড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কলাপাড়া থানা পুলিশ এক সঙ্গে নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ অভিযান চালিয়ে সুমাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তার কাছ থেকে তিন লিটার চোলাই মদ ও ১০ টি ঘুমের ট্যাবলেট উদ্ধার করেছি।

 

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ( ইউএনও) আবু হাসনাত মোহম্মদ শহীদুল হক বলেন, গ্রেফতারকৃত সুমা বহুদিন ধরে মাদকাসক্ত হয়ে তার মা-বাবাকে নির্যাতন করে আসছিল। মাদক সেবন ও রাখার অপরাধে তাকে দণ্ডাদেশ দেয়া হয়েছে। এ অভিযান অব্যহত রাখা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।