ঢাকাThursday , 12 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

পাইকগাছায় দুই ইউপি সদস্যের পাল্টা সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

Barishal RUPANTOR
May 12, 2022 9:55 pm
Link Copied!

মোঃ ফসিয়ার রহমান :  পাইকগাছা উপজেলার গদাইপুর ইউপিতে সরকারি পুকুরের মাছ মেরে নেয়া, ভয়ভীতি দেখানো সহ বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে উপজেলার গদাইপুর ইউপির ৭নংওয়ার্ড সদস্য শেখ হারুন আর-রশীদ হিরু ও ৮নং ওয়ার্ড সদস্য আনিছুর রহমান লিখিত বক্তব্য বলেন, সরকারী পুকুরে মাছ মারা কে কেন্দ্র করে গদাইপুর গ্রামের মৃত্যু দাউদ কারিকরের পুত্র সাবেক মেম্বার জবেদ আলী,শেখ আতাউর রহমান, কাজল ও মিজানুর রহমান টুটুল আমাদের নামে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ করেছে এবং জীবন নাশের হুমকির প্রতিবাদে অত্র সাংবাদিক সম্মেলন করছি। তিনি বলেন সাবেক ইউপি সদস্য জবেদ আলী পিন, ম্যাগনেট ব্যবসা, চাঁদাবাজি সহ রাষ্ট্র ও সমাজ বিরোধী কর্মকান্ডের একাধিক মামলার আসামি।

 

ইউপি সদস্য থাকা কালিন তার নামে অনেক দূর্নীতির অভিযোগ রয়েছে। অন্যদিকে তার সহযোগী সাবেক মেম্বার শেখ আতাউর রহমান একজন জুয়াড়ি, টক্কি, গুুইসাপ ব্যবসায়ী।

 

আনিছুর রহমান বলেন উপজেলার গদাইপুর গ্রামে জেলা পরিষদের সরকারি একটি পুকুর আছে জনস্বার্থে পি, এস,এফ স্থাপন করে ও জন সাধারণের জন্য উন্মুক্ত থাকে। যাহা পূর্বে ইজারা দেয়া হতো,পুকুরের আসে পাশের লোকজন পুকুরে মাছ ছাড়ে। ২৩/৪/২২তারিখ পুকুর থেকে মাছ মারছে এমন ঘটনা শুনে আমরা দু-মেম্বর সেখানে যেয়ে দেখে চলে আসি, আমরা কোন মাছ ধরি নাই, চুরির প্রশ্নই আসে না ।

 

এঘটনা আমাদের প্রতিদ্বন্ধী সাবেক দুই মেম্বার, সাবেক শিবির নেতা সহ অন্যদের নিয়ে আমাদের সুনাম সুখ্যাতি ভাবমূর্তি ক্ষুন্ন করতে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে হয়রানি করে আসছে। গত ৯/৫/২২ তারিখ পাইকগাছা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এবং থানায় জিডি করেছে বলে প্রচার দেয় যার ফলে আমাদের মানহানি করিয়াছে।

 

চুরির বিষয়টি মিথ্যা, ভিত্তিহীন, মানহানিকর। তারা আমাদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অভিযোগ করে। আমরা উপরোক্ত দুর্দান্ত প্রকৃতির লোকদের কর্মকাণ্ডে আমাদের জানমাল, সুনাম, সুখ্যাতি এবং নিরাপত্তাহীন হয়ে পড়েছি। আমরা প্রশাসনের নিকট এহেন বিষয়টি তদন্ত পূর্বক প্রকৃত অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাই ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।