ঢাকাThursday , 12 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

পাইকগাছায় গণসংযোগ -সমাবেশ ও মতবিনিময় করেন জেলা আ’লীগ নেতা শেখ রাসেল

Barishal RUPANTOR
May 12, 2022 9:36 pm
Link Copied!

মোঃ ফসিয়ার রহমান>> পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ও আ’লীগ সরকারের বিভিন্ন ধরনের উন্নয়নের অগ্রযাত্রাকে জন সাধারণের কাছে তুলে ধরার লক্ষ্যে পাইকগাছা উপজেলার রাড়ুলী ইউপির বিভিন্ন এলাকায় মোটরসাইকেল শোডাউন গণসংযোগ ও মতবিনিময় সভা কাঠিপাড়া বাজারে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমজাদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

পাইকগাছা কয়রার উন্নয়নের কারিগর সাবেক সদস্য মরহুম আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নুরুল হকের কনিষ্ঠ পুত্র খুলনা জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব শেখ রাসেদুল ইসলাম রাসেল।

 

পাইকগাছা উপজেলার রাড়ুলী ইউপির কাঠিপাড়া বাজারে সমাবেশে খুলনা জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব শেখ রাসেদুল ইসলাম রাসেল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ও পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন,সরকার প্রধান জাতির জনকের কন্যা সফল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্ব ও অসাম্প্রদায়িক চেতনার মধ্য দিয়ে দেশ আজ সুখি ও সমৃদ্ধির উচ্চ শিখরে পৌছেছে।

 

এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ’লীগ সরকারের কোনো বিকল্প নেই। আগামি জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে আ’লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে এবং এ অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন ,উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল রাজ্জাক মলঙ্গী, আব্দুল হাকিম গোলদার, পবিত্র কুমার মন্ডল ,শেখ রেজাউল করিম , ইব্রাহীম আলী,প্রাণ কৃষ্ণ দাস ,সাবেক ইউপি সদস্য এজাহার আলী, শেখ সরোয়ারদী ,সুনীল বিশ্বাস ,আবুল কালাম ,যুবনেতা উত্তম কুমার দাস ,শেখ মাসুদুর রহমান, শেখ কবিরুল ইসলাম,প্রণব কান্তি মন্ডল ,আসিফ ইকবাল রনি যুবনেতা জাহিদুল আলম,সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মসিয়ার রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাইমিন সরদার,জালাল সরদার, শাহাফাত ইসলাম হিরু,রাসেল, মামুন,শিমুল,কাদের রসূল, বাদশা,সাইফুল্লাহ ,সত্যজিৎ দাস, আবির হোসেন, শামিম,ফারজান পারভেজ রুমি , শেখ তুহিন,সহ দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।