ঢাকাThursday , 12 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

দশমিনায় ভ্যানচালকের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

Barishal RUPANTOR
May 12, 2022 9:26 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর দশমিনায় সেলিম মুন্সি (৫০) নামে এক ভ্যানচালকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার আলীপুরা ইউনিয়নের রমানাথসেন গ্রামের নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করেন স্বজনরা। তবে পরিবারের দাবি- সেলিম মুন্সিকে হত্যা করা হয়েছে।

সেলিম মুন্সি ওই গ্রামের মৃত ইউসুফ আলী মুন্সির ছেলে। নিহতের স্বজনরা জানান, ঘটনার দিন উপজেলার আলীপুরা ইউনিয়নের রমানাথসেন গ্রামের মৃত ইউসুফ আলী মুন্সির ছেলে ভ্যানচালক সেলিম মুন্সিকে নিজ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্বজনরা। পরে গলার রশি খুলে তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সেলিম মুন্সির মেয়ে জামাই রিপনের দাবি, তার শ্বশুরের সঙ্গে বোন আয়শা ও ভগিনীপতি মহিউদ্দিনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধে তার শ্বশুরকে বোন, ভগিনীপতি ও ভাগনি জামাই আনোয়ার খুন করে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে।

এ বিষয়ে দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসান বলেন, যাচাই-বাছাই শেষে বলা যাবে আসল ঘটনা কী। ঘটনাস্থলে যাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।