ঢাকাMonday , 9 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে ৯ কেজি গাঁজাসহ আটক-৫

Barishal RUPANTOR
May 9, 2022 11:43 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ৯ কেজি গাঁজাসহ ৫ জনকে আটক করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের পুলিশ পরির্দশক হরিদাস নাগের নেতৃত্বে নগরীর রসুলপুর এলাকায় অভিযান দিয়ে ২ নারী মাদক ব্যবসায়ীকে ১ কেজি গাঁজাসহ আটক করে।

আটককৃতরা হলো বরিশাল কোতয়ালী মডেল থানা এলাকার রসুলপুর বস্তির মৃত বাদল হাওলাদারের স্ত্রী মালেকা(৫০) ও বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার মৃত আব্দুর রহিম খানের স্ত্রী জাহানারা বেগম ওরফে জানু(৪০)।

 

অপরদিকে বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের একই টিম বরিশাল নগরীর লঞ্চঘাট এলাকায় বিকেল ৫টার দিকে থেকে ৮ কেজি গাঁজাসহ ৩ যুবককে আটক করে।

 

আটককৃতরা হলো কুমিল্লা জেলার কোতয়ালী থানার রাজমঙ্গলপুর এলাকার বাদশা মিয়া খন্দকারের পুত্র নুর ইসলাম খন্দকার(২৬), একই জেলার একই থানার বাজগো্ড্ডা ঝাকুনীপাড়া এলাকার আবুল মিয়ার পুত্র রাসেল মিয়া(২৬) ও একই এলাকার গাজীপুর গ্রামের আফসার উদ্দিনের পুত্র জসিম(৩৫)।

 

সূত্রে জানা গেছে আটককৃতদের বিরুদ্ধে বরিশাল কোতয়ালী মডেল থানায় পৃথম মামলা দায়ের করা হয়েছে।

 

অভিযানের নেতৃত্বে থানা টিম ইনচার্জ মহানগর গোয়েন্দা পুলিশের পুলিশ পরির্দশক হরিদাস নাগ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।

 

তবে মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষনা করা হয়েছে। বরিশালে মাদকের কোন বিস্তার হতে দেবে না বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।