ঢাকাMonday , 9 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ঝালকাঠিতে মাদক সেবনে বাধা দেওয়ায় তিনজনকে কুপিয়ে জখম

Barishal RUPANTOR
May 9, 2022 4:18 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ॥ ঝালকাঠিতে মাদক সেবনে বাধা দেওয়ায় তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। রবিবার রাত সাড়ে আটটার দিকে জেলার রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের সাতঘর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সুকুমার বালা (৪৬), তার মেয়ে সুবর্ণা বালা (২০) ও মেয়ে জামাই পলাশ মিস্ত্রি (৩৫)। এ ঘটনায় জুয়েল ও সাগর নামে দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য সুকুমার বালা ও পলাশ মিস্ত্রিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়রা জানায়, রাতে সুকুমারের বাড়ির সামনের সরকারি ব্রিজের রেলিংয়ের রড কেটে নিয়ে যাচ্ছিল কিশোর গ্যাংয়ের সদস্য মাদকাসক্ত জুয়েল (২০) শাওন ( ১৮) ও সাগর (২১) । এ সময় সুকুমার তাদের রড কাটতে নিষেধ করে বাড়িতে চলে যায়। পরে জুয়েল, সাগর ও শাওন তাদের দলবল নিয়ে বাড়িতে গিয়ে সুকুমারকে রড় দিয়ে পেটাতে থাকে। চিৎকার দিলে সুকুমারের মেয়ে সুবর্ণা ও জামাই পলাশ এগিয়ে আসলে তাদেরও পিটিয়ে ও কুপিয়ে আহত করে তারা।

এ সময় এলাকাবাসী এগিয়ে এসে জুয়েল ও সাগরকে আটকে রেখে পুলিশে খবর দেয়। আহতদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে পাঠায়। পরে পুলিশ এসে জুয়েল ও সাগরকে আটক করে থানায় নিয়ে আসে।

সুকুমার বালা বলেন, আমার বাড়ির সামনে বসে ওরা প্রায়ই মাদক সেবন করে। আমি ওদেরকে এর আগেও নিষেধ করেছি কিন্তু ওরা শোনেনি। গতরাতে ব্রিজের রেলিংয়ের রড কেটে নেওয়ায় আমি ওদেরকে নিষেধ করেছিলাম। পরে দলবল নিয়ে বাড়িতে এসে আমাদের পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে ওরা।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, এ ঘটনায় রাজাপুর থানায় জুয়েল, সাগর ও শাওনসহ অজ্ঞাত আরও চার পাঁচজনকে আসামি করে মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃতদের আজ দুপুরে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে।

এম/এইচ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।