ঢাকাSaturday , 7 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া সেই তরুণীকে বিয়ের আশ্বাস

Barishal RUPANTOR
May 7, 2022 12:34 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার বেতাগীতে বিয়ের দাবি নিয়ে জামালপুর থেকে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া ঘটনায় শর্ত সাপেক্ষে বিয়ের আশ্বাস দিয়েছেন প্রেমিক মাহমুদুল হাসানের বাবা মোশারেফ হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে উপজেলার চান্দখালীর কাঠপট্টি এলাকার প্রেমিক মাহমুদুল হাসানের বাড়িতে তিনি অবস্থান নেন। এরপর থেকেই গা ঢাকা দিয়েছিল প্রেমিক ও তার পরিবার।

 

ওই তরুণীর বাড়ি জামালপুরে। তিনি রাজধানীর উত্তরা প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে পড়াশোনা করেন এবং সেখানেই থাকতেন। মাহমুদুল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি (আইইউবিএটি) সিভিল প্রকৌশল বিভাগে অধ্যয়নরত।

তরুণী জানান, মাহমুদুল হাসান রাজধানীর উত্তরায় থাকতেন। একই এলাকায় থাকায় তাদের মধ্যে পরিচয় হয়, এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। সম্পর্কের তিন বছর পর মাহমুদুলকে বিয়ে করার কথা বলেন ওই তরুণী।

 

এরপর থেকেই নানা অযুহাতে তরুণীকে এড়িয়ে চলতে শুরু করে মাহমুদুল। চলতি মাসের শুরুতে মাহমুদুল গ্রামের বাড়ি বরগুনায় চলে আসেন। বাড়িতে আসার পর তরুণীর সঙ্গে যোগাযোগ কমিয়ে দিয়ে গত চার পাঁচ দিন ধরে মোবাইলও বন্ধ করে রাখেন। এরপর তিনি তাকে খুঁজতে ও বিয়ের দাবিতে বেতাগীতে আসেন।

তবে এ বিষয়ে আট দিন পর শনিবার নিজ বাড়িতে আসে মাহমুদুলের বাবা ও মা। বাড়িতে এসে জামালপুর থেকে ছেলে মাহমুদুল হাসানের সঙ্গে প্রেমের সম্পর্কের দাবি নিয়ে আসা ওই তরুণীর সঙ্গে কথা বলেন।

মাহমুদুল হাসানের বাবা মোশারেফ হোসেন জানান, আমি ওই তরুণীর সঙ্গে কথা বলেছি। ছেলের সঙ্গে বিয়ের আশ্বাসও দিয়েছি। তবে আমি ইতোমধ্যে শুনেছি ওই তরুণীর জামালপুরের নিজ এলাকায় বিবাহ বন্ধনে আবদ্ধ আছে।

 

যদি তরুণী তার বর্তমান স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ডকুমেন্টস (ডিভোর্সের কাগজ) দিতে পারে, তবে আমি আমার ছেলে ও তার প্রেমের সম্পর্ক মেনে নিয়ে বিয়ের ব্যবস্থা করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।