ঢাকাSaturday , 7 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

কাঁঠালিয়ায় ডাকাতি আহত-১, নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

Barishal RUPANTOR
May 7, 2022 8:50 pm
Link Copied!

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শৌলজালিয়ায় দুধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে, এ সময় শাহজাহান হাওলাদার নামে এক গৃহকর্তাকে ডাকাতরা কুপিয়ে মারাত্মক জখম করে।

 

আহত শাহজাহানকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার গভীর রাতে শৌলজালিয়া ইউনিয়নের বলতলা গ্রামে শাহজাহান হাওলাদারের ঘরের জানলা ভেঙ্গে ভিতরে ঢুকে ডাকাতরা তাকে কুপিয়ে মারাত্মক জখম করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

 

শাহজাহানকে প্রথমে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা হাসপাতালে পরে উন্নত চিৎিসার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহতের স্ত্রী নুরজাহান বেগম জানান, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরি। গভীররাতে ঘরের বারান্দার জানালা ভেঙ্গে ৫/৬ জনের একটি ডাকতদল ভিতরে ঢুকে আমার স্বামীকে হাত পা বেধে শরীরের বিভিন্ন স্থানে কিল ঘুসি লাথি মারতে থাকে।

 

এক পর্যায় দাও দিয়ে তাকে কোপ দেয় ডাকাতরা, এতে সে মারাত্মক ভাবে আহত হয় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। এ সময় আমাদের ডাক-চিৎকারে বাড়ীর লোকজন জড়ো হলে ডাকতরা পালিয়ে যায়।

 

তারা ঘরে থাকা নগদ এক লাখ সাড়ে ১২ হাজার টাকা ও স্বণের চেইন ও কানের বালা নিয়ে যায়। শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন জানান, খবর পেয়ে শাহজাহন হাওলাদারের বাড়ী পরিদর্শন করি এবং ভান্ডারিয়া হাসপতালে তাকে দেখতে যাই। কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মুরাদ আলী জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।