ঢাকাThursday , 5 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

ঈদের ছুটি শেষে খুলেছে ব্যাংক ও শেয়ারবাজার

Barishal RUPANTOR
May 5, 2022 1:39 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পবিত্র ঈদুল ফিতরের ছুটি শেষে কাজে যোগ দিয়েছেন সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীরা। খুলেছে অফিস, ব্যাংক, বীমা ও শেয়ারবাজার।

বৃহস্পতিবার থেকে পূর্বের যথারীতি নিয়মে ও সময়ে চলবে এসব অফিসের কার্যক্রম। রমজান মাসে রোজাদারদের সুবিধার্থে ব্যাংক লেনদেন ও খোলা রাখার সময়সূচি পরিবর্তন করা হয়েছিল।

সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত রমজান মাসে লেনদেন হয় ব্যাংকে। আর অফিসের সময় ২ ঘণ্টা কমিয়ে বিকাল ৪টা পর্যন্ত করা হয়।

তবে বৃহস্পতিবার থেকে পূর্ণদিবস অর্থাৎ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যাংকে লেনদেন হবে। আর ব্যাংকের অফিস খোলা থাকবে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

শেয়ারবাজারেও লেনদেন হবে স্বাভাবিক সময়ের মতো সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত। রমজান মাসে শেয়ারবাজারে লেনদেন হয়েছিল সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত।

 

গত মঙ্গলবার ঈদ উদযাপন করে সারাদেশ। বুধবার ঈদের ছুটি শেষ হলেও অনেকে বৃহস্পতিবার ঐচ্ছিক ছুটি নিয়েছেন। এর পর শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি।

ফলে আগামী রোববার থেকে ব্যাংকিং কার্যক্রম পুরোপুরি চালু হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।