ঢাকাSunday , 1 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বানারীপাড়া-উজিরপুরবাসীকে আ’লীগ নেতা রাজুর ঈদ শুভেচ্ছা

Barishal RUPANTOR
May 1, 2022 6:06 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বানারীপাড়া-উজিরপুরবাসীকে শুভেচ্ছা জানিয়েছে বাংলার বাঘ খ্যাত আবুল কাসেম ফাইজুল হকের(শেরে বাংলা) দৌহিত্র কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও শেরে বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান এ.কে. ফাইয়াজুল হক রাজু।

ররিবার (১ মে ) ঢাকা তার অফিস থেকে পাঠানো এক বিবৃতিতে তিনি এ শুভেচ্ছা জানান।

বিবৃতিতে বানারীপাড়া-উজিরপুরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে দেশবাসীর নিরাময় ও সুস্বাস্থ্য এবং নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন তিনি।

এসময় তিনি আরও বলেন, ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তিসুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র, জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নিই। নিয়মের বেড়াজালেও ঈদ হোক নিরাপদ, ঈদ হোক আনন্দের।

পরিশেষে বানারীপাড়া-উজিরপুর বাসীর সকলের সুস্থতা কামনা করেন কেন্দ্রীয় এই আওয়ামীলীগ নেতা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।