ঢাকাSaturday , 30 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় প্রতারণায় হতাশ হয়ে বিষপানে দিনমজুরের আত্মহত্যা

Barishal RUPANTOR
April 30, 2022 9:28 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরের মঠবাড়িয়ায় যতীশ চন্দ্র হাওলাদার(৪৫) নামে এক দিনমজুর বিষপানে আত্মহত্যা করেছে। শুক্রবার চিকিৎসাধিন অবস্থায় সে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

ওই দিন মজুর প্রতিবেশী দুই ব্যাক্তির কাছে অল্প কিছু জমি রেজিষ্ট্রি দিতে গিয়ে প্রতারণার শিকার হয়ে মনোকস্টে বিষপান করেন বলে স্থানীয় সূত্রে জানাগেছে।

যতীশ চন্দ্র হাওলাদার উপজেলার দাউদখালী ইউনিয়নের চারিতাবুনীয়া গ্রামের মুত জীতেন্দ্র নাথ হাওলাদার এর ছেলে। স্থানীয়দের সূত্রে জানাগেছে, দিনমজুর যতীশ চন্দ্র অর্থকস্টে সাড়ে ছয় শতাংশ জমি বিক্রয় করেন।

একই গ্রামের দিলীপ বিশ্বাস ও গণপতি বিশ্বাস মিলে ওই জমি ক্রয় করে মঠবাড়িয়া সাবরেজিষ্ট্রি অফিসে দলিল রেজিষ্ট্রি করেন।

জমির দুই ক্রেতা কারসাজি করে সাড়ে ৬ শতাংশ জমির পরিবর্তে ২২ শতাংশ জমি দলিলে লিখে নেন। এতে জমি বিক্রেতা যতীশ চন্দ্র ভিটেমাটি হারা হন। বাড়ি ফিরে সে এমন প্রতারণায় হতাশ হয়ে বৃহস্পতিবার রাতে ঘরে রক্ষিত কীটনাশক পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

 

পরিবারের স্বজনরা তাকে প্রথমে স্থানীয় মিরুখালী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। পরে তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেলা কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার দুপুরে সে মারা যায়।

মঠবাড়য়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নুরুল ইসলাম বাদল জানান, বিষয়টি মৌখিক ভাবে শুনেছি । লিখিত অভিযোগ পেলে আইনগত বাবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।