ঢাকাSaturday , 30 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে মানবিক পুলিশ আল-আমিন’র ঈদ বস্ত্র বিতরণ

Barishal RUPANTOR
April 30, 2022 2:17 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ মানবিক মানুষ এড়াতে পারে না তার মানবিক দ্বায়। সেই ধারা অব্যাহত রেখে বরিশালে কাজ করে যাচ্ছে মানবতার ফেরিওয়ালা পুলিশ সদস্য মোঃ আল-আমিন।

মানব সেবার তীব্রবৃত নিয়ে ছুটে যাচ্ছেন অসহায় মানুষের দারে দারে। পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে বিতরণ করেছেন ইফতার এবং নতুন পোশাক।

গতকাল ২৮রমজান রোজ শনিবার বরিশাল নগরীর বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় মানুষের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করেন বরিশাল জেলায় কর্মরত মানবিক পুলিশ হিসেবে পরিচিত মোঃ আল-আমিন।

এদিকে ঈদে নতুন পোশাক পেয়ে আবেগ প্রবন হয়ে পরে সুবিধা ভোগীরা। এ বিষয় মোঃ আক্তার হোসেন বলেন,,,মোর মা বাপ খুব গরিব জামা কিনে দেতে পারেনি। কিন্তুু ঈদ উপলক্ষে আল-আমিন পুলিশ একটা নতুন জামা দেছে এজন্য তাকে ধন্যবাদ জানাই।

পুলিশ সদস্য মোঃ আল-আমিনের এমন কাজের প্রসংশা করেছে সুশীল সমাজের প্রতিনিধিরা। তারা বলেন শুধু আল -আমিন নয় মানবিক কাজে সবাইকে এগিয়ে আসা উচিত তাহলেই দেশটা দারিদ্র্য মুক্ত হবে।

এ বিষয় মানবিক পুলিশ সদস্য মোঃ আল-আমিন বলেন, মানবিক দিক বিবেচনা করে মানুষের জন্য কাজ করে যাচ্ছি। ঈদে প্রতিটি মানুষের আনন্দ করার অধিকার রয়েছে। কিন্তু অনেক সময় অর্থের অভাবে সেই আনন্দ চাপা পড়ে যায়। আমি নিজ অর্থায়নে অল্প কিছু মানুষের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করেছি। অসহায় মানুষের জন্য সমাজের প্রতিটি বিত্তবান মানুষের এগিয়ে আসা উচিত। সবাই দোয়া করবেন আমি যেন মানবিক কাজের ধারা অব্যাহত রাখতে পারি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।