ঢাকাSaturday , 30 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

কাউনিয়া থানা পুলিশের অভিযানে গরু চোর চক্রের ৪ সদস্য আটক

Barishal RUPANTOR
April 30, 2022 5:30 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ॥ বরিশাল নগরীর কাউনিয়া থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্যকে
আটক করা হয়েছে। আটককৃত আসামীরা হলেন,মিলন হালদার,(৩৫),মোঃ শফিক হাওলাদার (৪৫),মোঃ শফিকুল
ইসলাম(২২),মোঃ হুমায়ূন কবির(৩৮)।

 

আজ শনিবার (৩০ এপ্রিল) দুপুর ২ টায় কাউনিয়া থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ জাকির হোসেন মজুমদার এ তথ্য জানিয়েছেন।

 

এ সময় তিনি আরও জানান, বিগত ২০২১ সালের ৮ ডিসেম্বর কাউনিয়া থানাধীণ ০৩নং চরবাড়িয়া ইউপি, দক্ষিণ লামছড়ি এলাকার বাসিন্দা মোঃ মোঃ জাহাঙ্গীর হাওলাদারের বাড়ী থেকে গভীর রাতে ০৩টি গরু চুরি হয়ে যায়।

 

একই দিন কাউনিয়া থানায় এ বিষয়ে একটি অজ্ঞাত চুরির মামলা হয়। যাহার মামলা নং ০৯।পরে উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ জাকির হোসেন মজুমদারের নির্দেশে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুর রহমান মুকুল এর সার্বিক তত্বাবধায়নে এস আই মোঃ সাইফুল ইসলাম তথ্য প্রযুক্তির মাধ্যমে চোরদের সম্পর্কে তথ্য সংগ্রহ করিয়া শুক্রবার (২৯ এপ্রিল বিকাল ৪ টায় ১নং আসামী মিলন হালদার (৩৫), কে আটক করা হয়।

 

পরে তার দেয়া তথ্য অনুযাযী ০২ নং আসামী শফিক হাওলাদারকে কোতোয়ালি থানাধীন সাগর গল্লি থেকে এবং সন্ধ্যা ৬ টায় উজিপুর থানাধীন মালিকান্দা ডাবের কুল এলাকা হইতে ০৩নং আসামী মোঃ শফিকুল ইসলাম ও ০৪নং আসামী মোঃ হুমায়ুন কবিরকে আটক করা হয়। আসামীরা উক্ত গরু চুরির কথা স্বীকার করে ইতি পূর্বে আরো ২০০/৩০০টি গরু চুরির কথা স্বীকার করে এবং চোরই গরু বরিশাল বিভাগের বিভন্ন হাটে বিক্রির কথা স্বীকার করেন।

 

উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ জাকির হোসেন মজুমদার জানান,আটক আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ সময় আরো উপস্থিত ছিলেন, কাউনিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুর রহমান মুকুল,পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ ছগির হোসেন সহ অন্যান্ন পুলিশ সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।