ঢাকাFriday , 29 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

মিষ্টি মারিয়া বিয়ে করে হানিমুনে কুয়াকাটায়

Barishal RUPANTOR
April 29, 2022 4:04 am
Link Copied!

 বিনোদন প্রতিবেদক : দেশীয় শোবিজের প্রিয়মুখ মিষ্টি মারিয়া। সুন্দরী, গ্ল্যামারাস আর মিষ্টি হাসির এই মডেল – অভিনেত্রী বেশ কিছুদিন ধরেই বলছিলেন, পছন্দসই পাত্র পেলে তাকেই বিয়ে করবো। অবশেষে মিষ্টি মারিয়া তার কথা রাখলেন।

 

তিনি বিয়ে করেছেন। পাত্রের নাম শাহজাদ ওমর। সম্প্রতি তারা বিয়ে করেছেন। বিয়ের পর স্বামীকে নিয়ে বাংলাদেশের সমুদ্রকন্যা খ্যাত কুয়াকাটায় হানিমুনও করে এসেছেন মিষ্টি মারিয়া।

 

সেখানে হানিমুনে থাকাকালীন মেসেঞ্জার কলে বিয়ে ও হানিমুনে থাকার কথা স্বীকার করেছেন তিনি। প্রিয় পাঠক, ঠিকই শুনছেন – মিষ্টি মারিয়া আর শাহজাদ ওমর আসলেই বিয়ে করে হানিমুন সেরে এসেছেন। তবে এটা একটা টেলিভিশন ফিলার এর ঘটনা, বাস্তবে মিষ্টি মারিয়া এখনও সিঙ্গেলই আছেন।

 

এই প্রতিবেদককে মিষ্টি মারিয়া জানান, চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তর, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিবেদিত টেলিভিশন ফিলার ‘কুয়াকাটা সমুদ্র সৈকত’ এ তিনি আর শাহজাদ ওমর নব বিবাহিত দম্পতির চরিত্রে অভিনয় করেছেন।

 

এটি পরিচালনা ও প্রযোজনা করেছেন মো: সাইপ উদ্দিন। এই ফিলার এবং নিজের চরিত্র প্রসঙ্গে মিষ্টি মারিয়া বলেন, আমার আর শাহজাদ ওমরের এটাই প্রথম জুটি হয়ে কাজ করা। কুয়াকাটার বিভিন্ন লোকেশনে আমরা শুটিং করেছে।

 

এই ফিলারের মূল বিষয়টা হচ্ছে – আজকাল নতুন বিয়ে হলে অধিকাংশরাই হানিমুন করতে বিদেশ কিম্বা দেশের মধ্যে কক্সবাজার যান। কিন্তু বাংলাদেশের সুন্দর সুন্দর জায়গা আছে দেখার মতো। সেই বিষয়টাকে এখানে তুলে ধরা হয়েছে। কুয়াকাটার বিভিন্ন মনোরম স্থান কে তুলে ধরা হয়েছে নববিবাহিত এক দম্পতির হানিমুনে ঘুরতে যাওয়ার ঘটনার মধ্য দিয়ে।

 

এই ফিলার ছাড়াও এবারের ঈদে মিষ্টি মারিয়া বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। নাটকগুলো হলো সাত পর্বের ‘পানের দোকানদার’, একক নাটক ‘বেয়াদব জামাই’, ‘হিট খাওয়া হান্নান’, ‘সেয়ানা পাগল’, ‘টাচ মি’ ইত্যাদি। এছাড়াও ড্রেসের ফটো শুট, ওভিসি, ঈদ মোবারক নামের একটি মিউজিক ভিডিওতেও তাকে দেখা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।