ঢাকাFriday , 29 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বানারীপাড়ায় বৃদ্ধা নারীকে কুপিয়েছে সন্ত্রাসীরা!

Barishal RUPANTOR
April 29, 2022 8:20 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশালের বানারীপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক বৃদ্ধা নারীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।  আহত বৃদ্ধা নারী ওই থানার ৭নং পূর্ব শাখারিয়া গ্রামের বাসিন্দা আব্দুস সত্তার ফরাজীর স্ত্রী হালিমা বেগম। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায় নিজ ফরাজী বাড়ির ভেতরে এ হামলার শিকার হন।
আহত হালিমা বেগম বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা মৃত বাবুল খানের ছেলে অভি সন্ত্রাসী বাহিনী নিয়ে ঘটনার আগের দিন রাত সাড়ে দশটার দিকে হালিমা বেগম এর ঘরের উপরে ইটপাটকেল ছুড়ে।
এ সময় হালিমা বেগমের স্বামী সত্তার ফরাজী প্রতিবাদ করলে ঘটনার দিন সন্ত্রাসী অভি ও তার মা সেলিমা বেগম সহ ৪/৫ জন অজ্ঞাত  সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আব্দুস সত্তার ফরাজীর বাড়ির উপরে হামলা চালায়।
এসময় হালিমা বেগম সামনে পড়লে তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এসময় তাকে বাঁচাতে ছেলে মাসুদ ছুটে আসলে তাকে মারধরের চেষ্টা চালায়। পরে স্থানীয়রা আহত হালিমা বেগমকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করেন।
বর্তমানে তিনি এ হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহত স্বজনরা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।