ঢাকাFriday , 29 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ইফতার পার্টির কথা বলে কুয়াকাটা গিয়েছিল নিখোঁজ সেই স্কুলছাত্র

Barishal RUPANTOR
April 29, 2022 7:02 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বন্ধুদের সঙ্গে ইফতার পার্টিতে যোগ দেওয়ার কথা বলে কুয়াকাটা ভ্রমণে গিয়েছিল নিখোঁজ ছাত্র অপূর্ব হালদার।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাতে এই তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম।

তিনি জানান, মোবাইল লোকেশন শনাক্তের মাধ্যমে ওই স্কুল ছাত্রের অবস্থান কুয়াকাটায় নিশ্চিত হওয়া যায়। এরপর বিষয়টি তার পরিবারকে জানানো হয়। তাছাড়া বৃহস্পতিবার সেই ছাত্র ও তার বন্ধুরা বাসায় ফিরে আসে। স্কুল ছাত্রকে তার বাবা থানায় নিয়ে এসেছিল। স্কুলছাত্রও স্বীকার করেছে সে ইফতার পার্টির কথা বলে মূলত বন্ধুদের সঙ্গে কুয়াকাটা ভ্রমণে গিয়েছিল।

স্কুলছাত্রের বাবা অমল হালদার জানান, মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় বন্ধুদের সাথে ইফতার করার কথা বলে কাজীপাড়ার বাসা থেকে বেড়িয়ে যায়। এরপর তার মোবাইল বন্ধ পাওয়া যায়। রাত ৮টার পরে ফেসবুক একাউন্টও ডিএ্যাকটিভ হয়ে যায়। এরপর আমি থানায় জিডি করেছিলাম।

বৃহস্পতিবার সে কুয়াকাটা থেকে ফিরে বাসায় আসে। অপূর্ব হালদার (১৫) বরিশাল জিলা স্কুলের দশম শ্রেণির ছাত্র।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।