ঢাকাThursday , 28 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে গলায় ফাঁস দিয়ে এক সন্তানের জনকের আত্মহত্যা

Barishal RUPANTOR
April 28, 2022 8:57 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর দুমকিতে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে সরোয়ার (৩৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের দক্ষিণ পাঙ্গাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে দুমকি থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন তার কারণ পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের দক্ষিণ পাঙ্গাশিয়া ইউনিয়নের নুরুল হক বিশ্বাসের ছেলে সরোয়ার বিশ্বাস।

কিছুদিন আগে স্ত্রীর করা মামলায় ৩ মাস জেলও খেটেছেন। জেল থেকে বের হওয়ায় পর থেকেই মানসিক অশান্তিতে ভুগছেন সরোয়ার।

তার ১৫ বছর বয়সী এক ছেলেসন্তান রয়েছে। বৃহস্পতিবার সকালে বসতঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেন সারোয়ার। পরবর্তীতে বাড়ির লোকজন দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়দের ধারণা সাংসারিক অশান্তির কারণেই সরোয়ার আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। তবে পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. অ্যাডভোকেট গাজী নজরুল ইসলাম বলছেন, সরোয়ার মানসিক ভারসাম্যহীন ছিলেন।

দুমকি থানার ওসি আবদুস সালাম বলেন, আত্মহত্যার প্রকৃত কোনো কারণ জানা যায়নি। তবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে আত্মহত্যার প্রকৃত কারণ যানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।