ঢাকাThursday , 28 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় মানহানি মামলা করলেন মেয়র তাপস

Barishal RUPANTOR
April 28, 2022 9:32 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস রাজধানীর শাহবাগ থানায় মানহানি মামলা দায়ের করেছেন।সংঘর্ষকে ঘিরে তার বিরুদ্ধে অপপ্রচার চালানোয় তিনি এ মামলা দায়ের করেন বলে জানা গেছে।

মেয়র তাপসের ব্যক্তিগত সহকারী মনিরুল ইসলাম কবির দুজনের নাম উল্লেখ করে এই মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন, ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা আবু নাছের।

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, সংঘর্ষের সময় ‘বাংলাদেশ টাইমস’ ও ‘আইনিউজবিডি ডটকম’ নামে দুটি ফেসবুক পেজ থেকে লাইভ করেন রাকিবুর রহমান ফাহিম ও তাজউদ্দিন আহমেদ (রাসেল) নামে দুই তরুণ। এ সময় তারা ফেসবুক লাইভে অভিযোগ করে বলেন, নিউমার্কেটে সংঘর্ষের জন্য মেয়র শেখ ফজলে নূর তাপস দায়ী। এসব ফেসবুক পেজ ও আইডি থেকে মেয়র তাপসের নামে মিথ্যা, ভিত্তিহীন, মানহানিকর, কুরুচিপূর্ণ ভিডিও প্রচার করা হয়েছে। সেসব পোস্টে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উস্কানিমূলক, মিথ্যা, ভিত্তিহীন, মানহানিকর, কুরুচিপূর্ণ ও মনগড়া কমেন্ট করছেন। এসব কুরুচিপূর্ণ মন্তব্য প্রকাশ ও প্রচারের মাধ্যমে সামাজিক শান্তি-শৃঙ্খলা ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনিত হচ্ছে।

তিনি বলেন, মিথ্যা-বানোয়াট পোস্ট শেয়ারের মাধ্যমে শুধু মেয়র মহোদয়ের পারিবারিক, সামাজিক ও রাজনৈতিক সম্মানহানিই হয়নি অধিকন্তু রাষ্ট্রের বিরুদ্ধে অস্থিরতা সৃষ্টির মাধ্যমে অশুভ স্বার্থ চরিতার্থ করতে চান তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।