ঢাকাTuesday , 26 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বলিউডে আসছেন শচীন কন্যা সারা!

Barishal RUPANTOR
April 26, 2022 4:10 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:  ‘ক্রিকেট ঈশ্বর’ খ্যাত শচীন টেন্ডুলকারের জন্মদিন ছিল গতকাল। আর আজই খবর ছড়িয়েছে, তার মেয়ে সারা টেন্ডুলকার আসছেন অভিনয়ে। শিগগিরই নাকি তিনি বলিউডে নাম লেখাতে চলেছেন।

বলিউডভিত্তিক একটি সংবাদমাধ্যম এক সূত্রের বরাতে লিখেছে, ‘সারা হয়তো দ্রুতই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। তিনি অভিনয়ে অত্যন্ত আগ্রহী। ব্র্যান্ড প্রোমোশনের ব্যাপারে কিছু প্রশিক্ষণও নিয়েছেন।’

ওই সূত্র আরও জানায়, সারা বরাবরই সাধারণভাবে থাকতে ভালোবাসে। তবে অত্যন্ত প্রতিভাবান তিনি। অভিনয় গুণে চমকে দিতে পারেন। তাছাড়া তিনি যে সিদ্ধান্তই নিন না কেন, তার বাবা-মা সমর্থন দেবেন।’

Sara tendulkar
শচীন টেন্ডুলকারের পরিবার

সারা টেন্ডুলকারের বয়স এখন ২৪ বছর। ইনস্টাগ্রামে তিনি সাহসী ও আকর্ষণীয় সব ছবি শেয়ার করেন। যা দেখে বুঁদ হয়ে থাকে অনুসারীরা। ইনস্টায় তাকে ১৯ লাখের বেশি মানুষ ফলো করে।

ইতোপূর্বে আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ প্রোটেইট-এর বিজ্ঞাপনে কাজ করেছেন সারা। সুতরাং বিনোদন জগতে তার আগমনের খবরটি উড়িয়ে দেওয়ার সুযোগ নেই।

উল্লেখ্য, শচীন টেন্ডুলকার বিয়ে করেছিলেন ১৯৯৫ সালে। তার স্ত্রীর নাম অঞ্জলী। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ের মধ্যে সারা বড়। তিনি জন্মগ্রহণ করেন ১৯৯৭ সালে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।