ঢাকাTuesday , 26 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে আসামির স্ত্রীর বটির কোপে আহত পুলিশ, হাসপাতালে ভর্তি

Barishal RUPANTOR
April 26, 2022 6:35 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করতে যায় পুলিশ, এসময় আসামির স্ত্রী এক পুলিশ কর্মকর্তার মাথায় বটি দিয়ে কুপিয়ে জখম করে।

সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নে ইছাপুরা গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আহত বাকেরগঞ্জ থানার এএসআই কৃষ্ণ কান্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন।

তিনি জানান, গত ১৯ এপ্রিল রাতে ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার মামুন ওরফে হাতকাটা মামুনের নেতৃত্বে প্রতিপক্ষ হামলা চালিয়ে রনি মোল্লাকে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় দায়ের করা মামলার ১৪ নম্বর আসামি মনির হাওলাদারকে গ্রেপ্তার করতে সোমবার অভিযানে যায় শার্শী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তারিক হাসান রাসেলসহ পুলিশ সদস্যরা।

অভিযুক্ত মনির হাওলাদারকে আটক করতে গেলে তার স্ত্রী কুলসুম বটি দিয়ে অতর্কিত পুলিশের ওপর হামলা চালায়। এসময় তিনি এএসআই কৃষ্ণকান্ত মিত্রকে কুপিয়ে জখম করেন।

এছাড়া এসময় আসামির সহযোগীরাও পুলিশের ওপর হামলা চালায়।

তবে পুলিশ হত্যা মামলার অভিযুক্ত আসামি মনির হাওলাদার ও পুলিশের ওপর হামলাকারী তার স্ত্রীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। অন্য হামলাকারীদের শনাক্তে কাজ চলছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকার জানান, আসামি ছিনিয়ে নিতেই মূলত মনিরের স্ত্রী পুলিশের উপর অতর্কিত হামলা চালায়।

এই ঘটনায় হত্যা মামলার আসামি মনির হাওলাদারসহ তার স্ত্রী কুলসুম বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

এই ঘটনায় কুলসুমকে প্রধান আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।