ঢাকাTuesday , 26 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

পূজার শাড়ি পরার ভিডিও ভাইরাল

Barishal RUPANTOR
April 26, 2022 4:04 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জি। তবে বাংলায় কাজ করেছেন কমই। তার বিচরণ মুম্বাই পাড়ায়। হিন্দি সিরিয়াল, টিভি শোতে নিয়মিত কাজ করেন পূজা। বর্তমানে তাকে দেখা যাচ্ছে ‘দেব কা দেব মহাদেব’ নামের একটি সিরিয়ালে।

সিরিয়ালে পার্বতী নামে শিবের ঘরণীর ভূমিকায় অভিনয় করেন পূজা। তার সাদামাটা রূপ দর্শকদেরও বেশ পছন্দের। পর্দার বাইরে ইনস্টাগ্রামে অবশ্য সম্পূর্ণ ব্যতিক্রম অভিনেত্রী। নিজেকে সর্বদা খোলামেলা রূপে উপস্থাপন করতেই ভালোবাসেন তিনি।

এবার পূজা শেয়ার করলেন শাড়ি পরার একটি ভিডিও। সেই ভিডিও হুড়মুড় করে হয়ে গেলো ভাইরাল। এতে দেখা গেল, ব্লাউজের ফিতা আটকে শাড়ির কুচি গুঁজে নিচ্ছেন। এরপর লিপস্টিক লাগাচ্ছেন ঠোঁটে, কানে পরছেন দুল।

ভিডিওটিতে ১ লাখের বেশি রিঅ্যাকশন এসেছে। সঙ্গে আছে হাজারো মন্তব্য। প্রত্যেকেই পূজার আকর্ষণীয় রূপের প্রশংসা করেছেন। প্রতিনিয়ত ভক্তদের এভাবেই মাতিয়ে রাখেন অভিনেত্রী।

Puja
পূজা ব্যানার্জি

পরে আবার ওই শাড়ি পরা ছবিও শেয়ার করেছেন পূজা। সেগুলোতেও লক্ষাধিক রিঅ্যাকশন পড়েছে। বোঝাই যাচ্ছে, বাঙালি নায়িকাকে শাড়িতে দেখে মন ভরেছে ভক্তদের।

উল্লেখ্য, পূজা ব্যানার্জি ২০০৮ সালে ‘কাহানি হামারি মুহাব্বাত কি’ সিরিয়ালের মাধ্যমে আত্মপ্রকাশ করেন। এর দুই বছর পর অভিনেত্রী নাম লেখান সিনেমায়। তার প্রথম সিনেমা তেলেগু ভাষার ‘ভিদু থেডা’। ২০১২ সালে ‘মাচো মাস্তানা’ সিনেমার মাধ্যমে টলিউডে অভিষেক হয় পূজার। এরপর তাকে দেখা গেছে ‘চ্যালেঞ্জ ২’, ‘লাভেরিয়া’, ‘রকি’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হইচই আনলিমিটেড’ ইত্যাদি সিনেমায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।