ঢাকাSaturday , 23 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

হলে ‘কেজিএফ ২’ চলাকালীন গুলি, আহত ১

Barishal RUPANTOR
April 23, 2022 1:45 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: গেল বছরের ডিসেম্বরে ভারতসহ বিশ্বময় সাড়া ফেলেছিল স্যান্ডেলউড সিনেমা পুষ্পা: দ্য রাইজ। পুষ্পা ঝড় শেষে এবার ভারতে ভর করেছে স্যান্ডেলউডের আরেকটি সিনেমা ‘কেজিএফ ২’।

মাত্র ৭ দিনেই ‘দঙ্গল’ ও ‘বাহুবলী’র রেকর্ড ভেঙে দিল কন্নড় ইন্ডাস্ট্রির এই সিনেমা। সিনেমা নিয়ে যখন শোরগোল চলছে ভারতে এরইমধ্যে ঘটল অনাকাঙ্ক্ষিত ঘটনা। ‘কেজিএফ ২’র শো চলাকালীন সিনেমা হলের ভেতরেই চলল গুলি। তাতে এক দর্শক আহত হয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, কর্ণাটকের ‘রাজশ্রী’ নামক সিনেমাহলে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার শো চলাকালীন এই ঘটনা ঘটে। সেখানে বন্ধুদের নিয়ে সিনেমাটি দেখতে গিয়েছিলেন বসন্তকুমার (২৭) নামের এক যুবক। তিনি অন্য আরেকজনের সিটে পা তুলে আরাম করে সিনেমা দেখছিলেন।

এটা মেনে নিতে পারেননি ওই সিটের ব্যক্তি। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। শো চলাকালীনই দুজনের এই মারামারি বাকিদের সমস্যা সৃষ্টি করে। তারা ওই ব্যক্তিকে বের করে দেন।

কিছুক্ষণ পর হঠাৎ ওই ব্যক্তি বন্দুক নিয়ে সিনেমা হলে প্রবেশ করেন এবং গুলি ছোঁড়েন। প্রথমে লক্ষ্যভ্রষ্ট হয়। দ্বিতীয় গুলিতে আহত হন বসন্ত। তার পেটে গুলি লাগে।

গুলির শব্দে মুহূর্তেই আতঙ্ক ছড়িয়ে পড়ে সিনেমা হলে। শো থামিয়ে বসন্তকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

জানা গেছে, আহত বসন্তের বাড়ি কর্ণাটকের হাভেরি জেলার সিগগাঁওয়ে। তিনি এখন শঙ্কামুক্ত। অন্যদিকে যে ব্যক্তি গুলি চালিয়েছেন, তাকে খোঁজা শুরু করেছে পুলিশ। তিনি কোথায় বন্দুক পেয়েছেন, পূর্বের কোনো শত্রুতা ছিল কিনা, এসবের তদন্ত চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।