ঢাকাSaturday , 23 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

লাল শাড়ি পরে আগুন পান বিক্রি করছেন প্রভা

Barishal RUPANTOR
April 23, 2022 1:49 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: টুকটুকে লাল শাড়ি পরে মায়াবিনী হয়ে পান বিক্রি করছেন একজন সুন্দরী নারী। তাও আবার সাধারণ পান নয়, আগুন পান। ভালো করে খেয়াল করলে দেখা যায় এই নারী আর কেউ নন, তিনি ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

তবে প্রভা বাস্তবে পান বিক্রি করছেন না, এটি নাটকের চরিত্রের প্রয়োজনেই করেছেন এই অভিনেত্রী। তাবে এমন চরিত্রে দেখা যাবে ‘লাইলী মজনুর পানের দোকান’ নামের নাটকে।

জানা গেছে, এই নাটকে লাইলীর ভূমিকায় অভিনয় করেছেন প্রভা। তার বিপরীতে মজনু রূপে অভিনয় রয়েছেন মোশাররফ করিম। সেজান নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তাইফুর জাহান আশিক।

ইতোমধ্যে নাটকটির একটি টিজার প্রকাশ হয়েছে। সেখানে দেখা যায়, প্রভা ও মোশাররফ করিম দু’জনেই পানের দোকানদার। পান বিক্রি নিয়ে তাদের মধ্যে প্রতিযোগিতা চলতে থাকে। এর মাঝেই নানা হাস্যরসাত্মক ঘটনার ঘটতে থাকে।

প্রভা ও মোশাররফ করিম ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন মুকুল সিরাজ, ইকবাল, আনিসুল হক বরুণ, সূচনা শিকদার, আনোয়ারসহ অনেতে।

নির্মাতা সূত্রে জানা যায়, আসছে ঈদুল ফিতরে হিয়া এন্টারটেইনমেন্ট নামের ইউটিউব চ্যানেলে ‘লাইলী মজনুর পানের দোকান’ নাটকটি প্রচার হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।