ঢাকাSaturday , 23 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

ম্যানইউর অধিনায়কের পরিবারকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি

Barishal RUPANTOR
April 23, 2022 1:34 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: হ্যারি ম্যাগুয়ারকে ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক হিসেবে মেনেই নিতে পারছেন না দলটির এক সমর্থক।

ম্যাগুয়ারকে নেতৃত্ব থেকে সরিয়ে দিতে অনলাইনে পিটিশন শুরু করেছেন তিনি। এতোটুকু বিষয়কে স্বাভাবিকভাবেই নেবেন অনেকে। তাই বলে, ম্যাগুয়ারকে প্রাণে মেরে ফেলার হুমকি!

কে বা কারা হুমকি দিয়েছেন, ম্যাগুয়ারের পরিবার যে বাসায় থাকেন, সে বাসায় বোমা পেতে রাখবেন। হুমকির বিষয়টি নিশ্চিত করেছেন চেশায়ার পুলিশ।

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘সান’ জানিয়েছে, ম্যাগুয়ারের ইলমস্লো অঞ্চলের বাড়িতে বোমা পেতে রাখার হুমকি দিয়ে মেইল আসে। বিষয়টি জানালে গত বুধবার ম্যাগুয়ারের উইলমস্লোর বাড়িতে যায় চেশায়ার পুলিশ। বাসা থেকে কাউকে বের করা হয়নি। সতর্কতা হিসেবে বোমা নিষ্ক্রিয় করা একটি কুকুর দিয়ে বৃহস্পতিবার বাসার বাগান ও চারপাশ তল্লাশি করে পুলিশ। বিপজ্জনক কিছু পাওয়া যায়নি ওই তল্লাশিতে। হুমকিদাতাকে খুঁজে বের করতে তদন্ত শুরু করেছে পুলিশ।

এরপরও পরিবার নিয়ে উদ্বিগ্ন ম্যাগুয়ার। ওই বাড়িতে তার বাগ্‌দত্তা ফার্ন হকিংস ও দুই মেয়ে বসবাস করেন।

ম্যাগুয়ারের মুখপাত্র জানিয়েছে, ‘পরিবার ও আশপাশের সবার নিরাপত্তা নিয়ে শঙ্কিত হ্যারি ম্যাগুয়ার। তবে তিনি সামনের ম্যাচের প্রস্তুতি নেবেন এবং আমরা এ নিয়ে আর কিছু বলতে চাই না।’

‘সান’কে ম্যাগুয়ারের ঘনিষ্ঠ এক ব্যক্তি বলেন, ‘এমন হুমকি দিয়ে ম্যাগুয়ারকে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে বের করা যাবে না। পরিবারের সবার নিরাপত্তাকেই সে সবার আগে প্রাধান্য দিচ্ছে। তবে কাপুরুষ কোনো সমর্থকের এমন আচরণ মোকাবিলার মতো মানসিক শক্তিও আছে তার।’

সম্প্রতি অফফর্মের কারণে তুমুল সমালোচিত হচ্ছেন ম্যাগুয়ার। খেলোয়াড় মার্কিং, পজিশনাল সেন্স ও ট্যাকলের ক্ষেত্রে প্রায় সময়ই ভুল করে নিন্দিত হচ্ছেন ২৯ বছর বয়সি এই সেন্টারব্যাক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।