ঢাকাSaturday , 23 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

গোল্ড বারের ব্যবসাপ্রতিষ্ঠান উদ্বোধন করে যা বললেন সাকিব

Barishal RUPANTOR
April 23, 2022 1:32 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ক্রিকেটারের পাশাপাশি ব্যবসায় ভালোই বিস্তৃতি ঘটিয়েছেন সাকিব আল হাসান। একটার পর একটা ব্যবসায় নিজেকে সম্পৃক্ত করছেন। হোটেল ব্যবসা থেকে এগ্রোফার্ম, ই-কমার্স, স্বর্ণের বার, ব্যাংকের মালিকানায় অংশিদার হতে চেয়েছিলেন।

এতো সব ব্যবসার ভিড়েও সাকিব জানালেন, তার মনযোগ শুধু খেলার মাঠেই। ব্যবসায় সময় দেন না, ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকেন।

শুক্রবার বিকেলে রাজধানীর বনানীতে গোল্ড বারের একটি ব্যবসাপ্রতিষ্ঠান উদ্বোধন করেন সাকিব। সেখানেই সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে এসব কথা বলেন তিনি।

বিশ্বসেরা অন্যতম অলরাউন্ডার বলেন, ‘আমার হয়তো অনেকগুলো ব্যবসা আছে। কিন্তু ওগুলোতে আমি কখনই নিজে সময় দেই না। হয়তো আমি অনুষ্ঠান বা এরকম কিছুতে আসি কিন্তু নিজে কোন অফিস বা এমন কিছু করি না। সেসব জায়গায় কোয়ালিফাইড লোক থাকে যেন কাজটা ভালোভাবে চালিয়ে নেওয়া যায়।’

এ সময় আসন্ন শ্রীলংকা সিরিজ নিয়েও কথা বলেন তিনি। এ সিরিজে নিজেদেরই এগিয়ে রাখলেন টাইগার অলরাউন্ডার।

সাকিব বলেন, ‘অবশ্যই প্রত্যাশা থাকবে ভালো করার। আমাদের লক্ষ্য থাকবে সিরিজ জেতার। আমার কাছে মনে হয় আমাদের ভালো করার সম্ভাবনা খুবই বেশি। যদিও আমাদের দুই দেশের কন্ডিশন প্রায় একই। কিন্তু আমি আশাবাদী যে আমরা সিরিজটা জিততে পারব।’

প্রসঙ্গত, ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলবে বাংলাদেশ। ১৫ মে শুরু প্রথম টেস্ট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।