ঢাকাSaturday , 23 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

কম বয়সী প্রেমিকের বিষয়ে যা বললেন মালাইকা

Barishal RUPANTOR
April 23, 2022 1:51 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বলিউডের আলোচিত অভিনেত্রী মালাইকা আরোরা ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। দু’জনের বয়সের পার্থক্য নিয়ে প্রায়ই কটাক্ষের শিকার হতে হয় এই অভিনেত্রীকে।
তবে সেসবে পাত্তা দেন না মালাইকা।

সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, কোনো নারীর তার চেয়ে কম বয়সী প্রেমিক থাকাকে অপবিত্র মনে করা হয়। এটা নারীবিদ্বেষী চিন্তা।

বিবাহ বিচ্ছেদের পর স্বাভাবিক ছন্দে থাকা গুরুত্বপূর্ণ বলে মনে করেন মালাইকা। এ বিষয়ে তিনি বলেন, ‘বিচ্ছেদ বা বিয়েবিচ্ছেদের পরে স্বাভাবিক জীবন ধরে রাখা নারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ’

অল্প বয়সী প্রেমিকদের বিষয়ে তিনি বলেন, ‘নারীদের সম্পর্কের ক্ষেত্রে একটি বিদ্বেষ রয়েছে। একজন নারীর পক্ষে একজন কম বয়সী পুরুষের সম্পর্ককে প্রায়ই অপবিত্র বলে মনে করা হয়। ’

১৯৯৮ সালে আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। এরপর ২০১৬ সালে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। সাবেক এই দম্পতির একমাত্র ছেলে আরহানের বয়স এখন ১৯ বছর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।