ঢাকাFriday , 22 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বলিউডে আসছেন আরেক প্রিয়াঙ্কা

Barishal RUPANTOR
April 22, 2022 8:40 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বলিউডে অভিষেক হতে চলেছে প্রিয়াঙ্কার। এ খবরে ভ্রুকুটি হবে সবার। ‘দ্য হিরো’ সিনেমা দিয়ে ২০০৩ সালে বলিউডে অভিষেক ঘটে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। এর পর ভুরি ভুরি হিট সিনেমা উপহার দেন। যিনি এখন দাপিয়ে বেড়াচ্ছেন হলিউডেও।

তবে এ আবার কোন প্রিয়াঙ্কা!

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, তার নাম প্রিয়াঙ্কা ভট্টাচার্য। কলকাতার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওতেও চুটিয়ে অভিনয় করেছেন।

সদ্য শেষ হওয়া ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে খল চরিত্রে দেখা গেছে তাকে।

এবার সেই প্রিয়াঙ্কার অভিষেক হচ্ছে বলিউডে। ছবির নাম ‘তাল্লুক’। হিন্দি ভাষার এই ছবিতে অভিনয় করবেন বিনয় পাঠক এবং অনুপ্রিয়া গোয়েঙ্কার মতো অভিনেতারা।

ছবির পরিচালনায় শ্রীতমা দত্ত। ছবিতেবিনয় পাঠকের মেয়ে ‘ঈশানি’র চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা।

প্রায় ১২ বছর ধরে কলকাতা ছবি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি ‘এফ‌আইআর’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার অভিনয়ে হাতেখড়ি মাত্র ১৪ বছর বয়সে। শুরুতে তাকে দেখা যায় ‘আমাদের বাড়ি’ টিভি অনুষ্ঠানে। পরে ‘মা’ ধারাবাহিকে বুবলি চরিত্রে অভিনয় করে পরিচিতি পান। কলকাতার ছবি ‘মেঘবৃষ্টির ভালোবাসা’ ছবিতে অভিনয় করেন। স্বল্পদৈর্ঘ্য ছবি ‘একপশলা রূপকথায়’ অভিনয় করেছেন।

মাস খানেক আগেই ‘গুড়িয়া রানি’ মিউজিক ভিডিওতে কাজ করেছেন প্রিয়াঙ্কা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।