ঢাকাFriday , 22 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশাল মহানগর জাতীয় পার্টির ৩০ ওয়ার্ড কমিটি বিলুপ্ত

Barishal RUPANTOR
April 22, 2022 9:39 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল মহানগরে জাতীয় পার্টির (জাপা) ৩০টি ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। তবে আকস্মিক একযোগ এতগুলো কমিটি ভেঙে দেওয়ায় ওয়ার্ড নেতাকর্মীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে বরিশাল মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩০টি ওয়ার্ড কমিটি বিলুপ্তর বিষয়টি জানানো হয়। তবে বিজ্ঞপ্তিতে বলা হয়, ওয়ার্ডগুলোর সাংগঠনিক কার্যক্রম আরও শক্তিশালী করতে এ পদক্ষেপ নেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়েছে, শনিবার (২৩ এপ্রিল) বিকেলে নগরের ২৯নং ওয়ার্ড জাতীয় পার্টি সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটি গঠিত হতে যাচ্ছে। পর্যায়ক্রমে সব ওয়ার্ড কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করা হবে।

এদিকে, মহানগরের বিভিন্ন ওয়ার্ডের একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, হঠাৎ করে কমিটি বিলুপ্ত করায় সাংগঠনিক অবস্থার বিপর্যয় ঘটতে পারে। নতুন করে কীভাবে ওয়ার্ড কমিটি গঠন করা হবে তার কোনো দিক নির্দেশনাও দেননি মহানগর জাপার নতুন নেতৃত্ব। বিষয়টি নিয়ে হযবরল অবস্থার সৃষ্টি হয়েছে।

তবে মহানগর জাপার সদস্য সচিব ইকবাল হোসেন তাপস বলেন, আহ্বায়ক ও সদস্য সচিব ক্ষমতাবলে কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন। আগের কমিটির কোনো কার্যক্রম ছিল না বললেই চলে। নগরীর সব ওয়ার্ডে কমিটিও নেই। তাই সংগঠনকে গতিশীল ও ত্যাগী এবং যোগ্য নেতাকর্মীদের মূল্যায়ন করতে এ পদক্ষেপ নেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।