ঢাকাFriday , 22 April 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

কাউকে দুঃখ দেওয়ার জন্য কিছু বলিনি: রুবেল

Barishal RUPANTOR
April 22, 2022 8:50 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: এফডিসিতে হঠাৎ করেই বেশ সক্রিয় হয়ে উঠলেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক রুবেল। একসঙ্গে চারটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ মার্শাল আর্ট হিরো।

‘বিচ্ছু বাহিনী’ সিনেমারও সিকুয়েল বানাবেন বলে জানালেন।

বর্তমান চলচ্চিত্রকে বেহাল দশা থেকে উত্তোরণের জন্যই নাকি এতোগুলো কাজ হাতে নিলেন।

রুবেলের মতে, বছরে ২৪টি ভালো মানের সিনেমা বানালে ঢাকাই ছবির সেই সোনালি দিন ফিরবে। দর্শকরা হলমুখী হবেন।

এ নিয়ে নানা মন্তব্যের পর এ চিত্রনায়ক বললেন, ‘কাউকে দুঃখ দেওয়া বা ছোট করার জন্য আমি কিছু বলিনি। আমি চলচ্চিত্রের উন্নয়নের কথা বলেছি। এটা নিয়ে তর্কবিতর্ক হতেই পারে।’

রুবেল ভালো ছবি বলতে যেটা হলের জন্য বানানো – এমন ছবি চান। ছবি বেশ ভালো মানের ও প্রশংসনীয় কিন্তু দর্শকপ্রিয়তা পায়নি, এমন ছবি বানাতে আগ্রহী নন তিনি।

এ বিষয়টি নিয়েই অনেকের সঙ্গে দ্বিমত হতে পারে বলে জানান ‘লড়াকু’ খ্যাত তারকা।

এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রুবেল বলেন, ‘দর্শকপ্রিয়তা যেটি পায় সেটিই ভালো ছবি। কিন্তু দুঃখজনক হলেও সত্যি, আমাদের দেশে যেটি সকালে চলে বিকেলে নেমে যায়, সেটিই ভালো ছবির তকমা পাচ্ছে।

একশ্রেণির দর্শক সেটা মনে করেন। এটা শুনে অনেকেই আমার ব্যাপারে উল্টোপাল্টা মন্তব্য করতেই পারেন। কিন্তু এভাবে চলচ্চিত্রের উন্নয়ন সম্ভব হবে না।

দর্শক আনন্দ পান, এমন সামাজিক, অ্যাকশন, বিনোদননির্ভর কাজ করতে হবে। দুই বছরের জন্য ৪৮টা ভালো ছবি বানালে হলবিমুখ দর্শক আবার হলে ফিরবে।

এ জন্য সরকারের পৃষ্ঠপোষকতার দরকার। আমার এসব মতামতের সঙ্গে কেউ দ্বিমত পোষণ করতে পারেন। কিন্তু এর বিকল্প কিছু হতে পারে না। সবশেষে আমি বলব, কাউকে দুঃখ দেওয়া বা ছোট করার জন্য আমি কিছু বলিনি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।