ঢাকাTuesday , 29 March 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে কোন চালের ঘাটতি নেই, দাদা রাইচ এন্ড ছালাম এগ্রো ফুডস এর হালখাতা অনুষ্ঠানে পুলিশ কমিশনার

admin
March 29, 2022 11:05 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক // জামকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো বাংলাদেশের প্রথম সারির চাল উৎপাদন ও সরবারহকারী প্রতিষ্ঠান মেসার্স দাদা রাইচ এন্ড ছালাম এগ্রো ফুডস এর বাৎসরিক হালখাতা অনুষ্ঠান।

 

অত্র প্রতিষ্ঠানের চেয়াম্যান হাজী মোঃ আঃ ছালাম প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও অতিরিক্ত আইজিপি মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম বার)। বরিশালের অভিজাত কমিনিউটি সেন্টার পার্টি হাউজে সোমবার সন্ধ্যায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রাতিষ্ঠানের চেয়ারম্যান ও অনুষ্ঠানের সভাপতি আব্দুল ছালাম প্রধান। সভাপতি তার বক্তব্যে সকল চাল ব্যবসায়ীদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 

 

এসময়ে তিনি সকল ব্যবসায়ীকে সততার সাথে ব্যবসা পরিচালনা করার আহব্বান জানান। এর পরে প্রধান অতিথি পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বক্তব্য রাখেন, প্রধান অতিথি তার দীর্ঘ সময়ের বক্তব্যে চাল ব্যবসায়ীদের নানান সমস্য সুবিধা নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, বাংলাদেশে বর্তমানে চালের কোন ঘাটতি নেই। কৃত্রিম ভাবে যাতে কোন ব্যবসায়ী চালের ঘাটতি তৈরী না করে সে বিষয়ে কঠোর নির্দেশনা দেন। একই সাথে তিনি বরিশালের চাল ব্যবসায়ীদের ধন্যবাদ জানিয়ে বলেন, বরিশালের চাল ব্যবসায়ীরা অন্যান্ন এলাকার থেকে অনেক সততার সাথে ব্যবসা করেন। চাল ব্যবসায়ীদের সকল সুবিধা অসুবিধার বিষয়ে সরাসরি তার সাথে আলোচনা করার কথা বলেন এবং সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার অনুরোধ জানান।

 

 

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের ব্যাবস্থাপনা পরিচালক মোঃ আনোয়ার হোসেন, ব্যবস্থাপানা পরিচালক ও হেড অফ মার্কেটিং মোঃ মনোয়ার হোসেন, ব্যাস্থাপনা পরিচালক এবং অফিস পরিচালক মোঃ সানোয়ার হোসেন, স্টাফ অফিসার এ এস পি মোঃ ইব্রাহিম, কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর মুকুল এবং অনুষ্ঠনটি উপস্থাপনা করেন, সেলস এন্ড মার্কেটিং ম্যানেজার মোঃ মিজানুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।