ঢাকাFriday , 18 March 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

এমপি পংকজ অনুসারীদের বাদ দিয়ে অবশেষে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান এর মামলা

admin
March 18, 2022 9:30 pm
Link Copied!

নিউজ ডেস্ক ।।

মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সহ ৬ জনের বিরুদ্ধে কাজীরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার রাতে মামলাটি দায়ের করা হয়। আন্ধারমানিক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও  পংকজ বিরুদী আন্দোলনের রাজপথের প্রথম সারির সৈনিক কামরুজ্জামান শাহিনসহ ৬ জনকে আসামি করা হয়।

জানাযায় কাজিরহাট থানার লতা ইউনিয়নে স্থানীয় সূর্যতরুণ ক্লাবের আয়োজনে ক্রীকেট ম্যাচ অনুষ্ঠিত হয়, খেলা চলাকালীন খেলোয়াড়দের দুই পক্ষের বাক বৃতান্ডা হয়। তাৎক্ষনিক ভাবে তা সমাধানও হয়।

খেলা শেষে উপজেলা চেয়ারম্যান মাহফুজুল আলম লিটন তার ছোট ভাইয়ের  ক্রিকেট টিমের পক্ষে অবস্থান নিয়ে সূর্যতরুন ক্লবের সামনে ক্রিকেট খেলা পরিচালনা কমিটির সভাপতি ছাত্রলীগ নেতা শাহীন এর উপর চরও হয়।

অকথ্য ভাষায় গালিগালাজ করে শাহীনের শার্টের কলার ধরে চর থাপ্পর দিলে মারপিট শুরু হয়।

ওই সুযোগে পংকজ গ্রুপে থাকাকালীন  লিটনের রোশানলের শিকার হয়া খুব্দ কয়েকজন যুবকও মারপিটে অংশ নিয়েছে বলে জানাগেছে। ঘটনার ৫ দিন পরে উপজেলার চেয়ারম্যান মাহফুজুল আলম লিটন পক্ষে মামলা দায়ের করা হলেও লিটন চেয়ারম্যান উপর হামলায় অংশ গ্রহন কারী পংকজ অনুসারীদেরকে অসামী করা হয়নি। মামলায় কাজিরহাট এলাকায় পংকজ বিরুদি আন্দোলনের অন্যতম নেতাদের দেরকে আসামি করা হয়। গত ১৩ ই মার্চ বিকালে লিটন চেয়ারম্যান আহত হওয়ার পরে তিনি বক্তব্যে বলেছিলেন পংকজ অনুসারীদের হামলায় তিনি আহত হয়েছেন। মারপিটের সময় পংকজ অনুসারী যাদেরকে প্রথমিকভাবে অভিযুক্ত হয়েছিল তাদেরকে বাদ দিয়ে পংকজ বিরুদি নেতাদেরকে আসামি করা হয়। এই অভিযোগ করেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর নেতারা।

জানাগেছে ছাত্রলীগ নেতা শাহীনকে কলার ধরে লঞ্চিত করার সময় স্থানীয় নেতাকর্মীদের সাথে লিটন চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষ হয় এতে লিটন চেয়ারম্যান লাটির আগাতে রক্তাক্ত যখম হয়,  অপরদিকে লিটন চেয়ারম্যান গ্রুপের হামলায় ছাত্রলীগ নেতা শাহীনসহ ৪ জন আহত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।