ঢাকাSaturday , 5 March 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

মেহেন্দিগঞ্জে বি এন পি ‘র বিক্ষোভ কর্মসূচি পালন।

admin
March 5, 2022 10:59 am
Link Copied!

ফয়সাল হাওলাদার,মেহেন্দিগঞ্জ  ।। 

দেশের বাজারে নিত‍্যপ্রয়োজনীয় দ্রব‍্যমূল‍্যর ঊর্ধ্বগতির প্রতিবাদে
বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল কর্মসূচির নির্দেশনা পালন করেছে মেহেন্দিগজ্ঞ উপজেলা ও পৌর বি এন পি সহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠন।
গতকাল সকাল ১০ টায় মেহেন্দিগঞ্জের ঘোষপট্রিতে অবস্থিত দলীয় কার্যালয়ের সামনে উক্ত কর্মসূচি পালন করেন দলীয় নেতাকর্মীরা। বক্তৃতা কালে দলের নেতা কর্মীরা আওয়ামীলীগ সরকারের সমালোচনা করে বলেন, তাদের নির্বাচনে প্রধান ইশতেহার ছিল দেশের জনগনকে দশ টাকা কেজি চাল খাওয়াবে ও বিনামুল্যে সার দিবে। আজ সয়াবিনের লিটার একশো নব্বই টাকা চালের কেজি সত্তর টাকা। এছাড়াও নেতারা সরকারের বিভিন্ন ব‍্যার্থতার ফিরিস্তি উল্লেখ করে বক্তৃতা করেন। এ সময় উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা বি এন পি র সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন দীপেন, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মুক্তা, উপজেলা যুবদলের আহবায়ক রিয়াজ শাহিন লিটন, সিঃ যুগ্ম আহবায়ক রেজাউল খান, কবু চৌধুরী , মামুন মিয়াজী, সাবেক যুবনেতা তুষার চৌধুরী, বি এন পি থানা শাখার সম্পাদক মাহমুদ খান,পৌর যুবদলের আহবায়ক সৈয়দ নাঈম ইসলাম তুহিন, সিঃ যুগ্ম আহবায়ক পারভেজ খন্দকার, শ্রমিক দলের সাধারণ সম্পাদক নান্নু বকশী, স্বেচ্ছাসেবক দলের রুপক মিয়াজী, শাহিন হাওলাদার,পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আমিনুল ইসলাম শিপন,রবিন খান, ছাত্রদলের থানা শাখার আহবায়ক, সোহাগ সরদার, পৌর শাখার আহবায়ক তরিকুল ইসলাম সহ শত শত নেতাকর্মী রা।

বক্তৃতায় নেতারা অবিলম্বে দ্রব‍্যমূল‍্য নিয়ন্ত্রণে এনে সাধারণ মানুষের আয়ের সাথে সঙ্গতি পূর্ন রাখার দাবী জানিয়ে সমাবেশ সমাপ্তি করেন।
মেহেন্দিগঞ্জ বি এন পির বিক্ষোভ চলাকালে বিপুল সংখ‍্যক পুলিশের উপস্থিতি লক্ষ্য করা গেছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।