ঢাকাFriday , 28 January 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

আত্মগোপন থাকা খুনীদের প্রকাশ্যে তান্ডব  উলানিয়া উত্তপ্ত, রক্তক্ষয়ি সংঘর্ষের আশঙ্কা

admin
January 28, 2022 2:50 pm
Link Copied!

বিশেষ প্রতিনিধি ।।
মেহেন্দিগঞ্জের উলানিয়া ইউনিয়নে ৪টি খুনের আসামী স্থানীয় সাংসদ পংকজ নাথ’র অনুসারী তারেক সরদার ও তার সঙ্গপাঙ্গরা দীর্ঘদিন আত্নগোপনে থেকে হঠাৎ ফিল্মি স্টাইলে স্লোগান দিয়ে এলাকায় প্রবেশ করে তান্ডব চালানোর অভিযোগ পাওয়া গেছে। এতে করে এলাকা আবারও উত্তপ্ত হয়ে ওঠে। এর ফলে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে। মুহূর্তের মধ্যে গোটা এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। উলানয়িায় ৪টি হত্যা মামলার আসামী তারেক সরদারসহ অনুসারীরা বৃহস্পতিবার এলাকায় ফিরছে এ খবর পেয়ে প্রতিপক্ষ গ্রুপ এলাকায় পাল্টা প্রতিরোধ নেয়ায় দুইপক্ষ মুখোমুখি অবস্থানে রয়েছে। দক্ষিণ উলানিয়া ইউপি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী যুবলীগ নেতা কাজী আব্দুল হালিম মিলন চৌধুরী জানান, দুটি জোড়া হত্যা মামলার প্রধান আসামী তারেক সরদারের নেতৃত্বে অন্যান্য আসামীরা বৃহস্পতিবার সকালে উলানিয়ায় প্রবশে করলে তার শতাধিক সমর্থক তাদের সংর্বধিত করে বাড়িতে নিয়ে যায় । এই সময় তারেক সরদারের নেতৃত্বে তার সমর্থকরা কালীগঞ্জ বাজারে আ’লীগের সমর্থক এবং তার (নৌকার প্রার্থীর) কর্মী মানিক মাঝির বসতঘর ও সেন্টু মাঝির ফলের দোকান ভাংচুর করে। আরেক কর্মী তারেক মাঝিকে চড়থাপ্পড় দেয়। এ নিয়ে দুইপক্ষ মুখোমুখি অবস্থান নেয়ায় উত্তজেনা বিরাজ করে। সেখানে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। দক্ষিণ উলানিয়ার কালীগঞ্জ বাজারে ব্যবসা প্রতিষ্ঠান ও বসতবাড়িতে হামলা ভাংচুর ও ধারালো অস্ত্ররে মহড়া হয়। পরে পুলশি গিয়ে পরিস্ত্রিতি নিয়ন্ত্রনে আনেন। অভিযোগে জানা যায়, র্দীঘ দিন যাবত স্থানীয় এমপি পংকজ নাথ’র ছত্রছায়ায় থেকে উলানিয়ায় খুন, পুলিশ ক্যাম্পে হামলা, পুলিশের গাড়ী পোড়া, চরদখল, নৌকার মনোনীত প্রার্থীর বাড়ি ভাংচুর, সন্ত্রাসী রাহাজানি তান্ডব করে আসছে তারেক সরদারের নেতৃত্বে তার বাহিনী।
তবে তারেক সরদারের মামা হাবিবুর রহমান লিটন এক সাংবাদিককে বলনে, তারেক সরদার র্দীঘদিন পর এলাকায় ফিরলে সর্মথকরা তার সঙ্গে দেখা করতে যান। তারা ফেরার সময় কালীগঞ্জ বাজারে প্রতিপক্ষ মিলন চৌধুরীর লোকজন হামলা করছে। তারেক সরদার জানিয়েছেন, তিনি এ বিষয়ে কিছু জানেন না। এব্যাপারে মহেন্দেীগঞ্জ থানার এসআই গোলাম মোস্তফা জানান, তারেক সরদার এলাকায় ফিরলে প্রতিপক্ষ গ্রুপের সঙ্গে কালীগঞ্জ বাজারে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছ। স্থানীয়রা জানান, তারেক সরদার মানেই ভয়ঙ্কর এক মূর্তমান আতঙ্ক। উত্তর ও দক্ষিণ উলানিয়ার নির্বাচনের দিন নির্ধা‌রিত ছি‌ল ২০২১ সালের ১০ ডিসেম্বর। তবে ওই দুই গ্রুপের দ্বন্দ্বে একা‌ধিক সংঘর্ষের কারণে ৬ ডিসেম্বর নির্বাচন স্থ‌গিত করা হয়। ২০২১ সালের ১০ এ‌প্রিল দ‌ক্ষিণ উলা‌নিয়ায় তারেক সরদার বাহিনির হামলায় দুজন নিহত হন, আবার উত্তর উলা‌নিয়ায় ২০ মে বিয়েবা‌ড়িতে হামলায় নিহত হন আরও দুজন।
একাধিক হত্যা মামলাসহ বহু অপকর্মের খল নায়ক তারেক। এদিকে জমি দখল, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড তারেক সরদার ও তার বাহিনীর নিত্যনৈমিত্তিক কাজ। সন্ত্রাসী কর্মকান্ড করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেন। এলাকাবাসী তার হাত থেকে বাঁচার জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।