ঢাকাWednesday , 25 August 2021
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

যৌনাঙ্গে আঠা লাগিয়ে শারীরিক সম্পর্ক, যুবকের মৃত্যু

admin
August 25, 2021 3:06 pm
Link Copied!

অনলাইন ডেস্ক // বান্ধবীর সঙ্গে মিলনের সময়ে হাতের কাছে কনডম না পাওয়ায় কড়া আঠা দিয়ে যৌনাঙ্গের মুখ বন্ধ করে দেন যুবক। আর তাতেই মৃত্যু হয়েছে ওই যুবকের। প্রাথমিক তদন্তের পর এমনটিই সন্দেহ পুলিশের।

 

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, গুজরাটের আহমেদাবাদে সলমন মির্জা নামের ২৫ বছরের ওই যুবক তার বান্ধবীর সঙ্গে এক হোটেলে যান। তাদের দুজনেরই মাদকে আসক্তি ছিল। হোটেলে পৌঁছে তারা মাদক নেওয়া শুরু করেন। সেই সময়ে যৌনসম্পর্কে লিপ্ত হতে চান তারা। কিন্তু তাদের কাছে কোনো জন্ম নিরোধক ছিল না। এ সময় সলমন আঠা দিয়ে নিজের যৌনাঙ্গের মুখ বন্ধ করে নেন।

 

পুলিশের সন্দেহ, নেশার প্রয়োজনেই সলমন এই আঠা ব্যবহার করতেন। আর যৌনসম্পর্কে সময় তিনি এই আঠা ব্যবহার করেন। এর পরেই সলমন অসুস্থ হয়ে পড়ে। পরের দিন তাকে রাস্তার পাশে অসুস্থ অবস্থায় আবিষ্কার করেন এক স্থানীয় ব্যক্তি। প্রথমে তিনি সলমনকে নিজের বাড়িতে নিয়ে যান। ক্রমশ তার অবস্থার অবনতি হতে থাকে। এরপর তাকে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মারা যান সলমন।

 

 

পরে সলমনের এক আত্মীয়র অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। প্রাথমিক তদন্ত থেকে পুলিশের অনুমান, যৌনাঙ্গের মুখ আঠা লাগিয়ে বন্ধ করে রাখার কারণে সলমনের শরীর খারাপ হতে শুরু করে এবং তা থেকেই মৃত্যু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।